Lionel Messi: বার্সেলোনায় কি ফিরতে চলেছেন লিওনেল মেসি? বড়সড় ইঙ্গিত দিলেন লাপোর্তা

ইতিমধ্যেই পিএসজিতে একটা বছর কাটিয়ে ফেলেছেন তিনি। তবে কি পরের মরসুমে আবারও বার্সার জার্সি ফিরবে লিওর গায়ে?

Lionel Messi: বার্সেলোনায় কি ফিরতে চলেছেন লিওনেল মেসি? বড়সড় ইঙ্গিত দিলেন লাপোর্তা
Lionel Messi: বার্সেলোনায় কি ফিরতে চলেছেন লিওনেল মেসি? বড়সড় ইঙ্গিত দিলেন লাপোর্তা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 4:11 PM

বার্সেলোনা: চোখের জলে প্রিয় ক্লাব বার্সেলোনাকে (Barcelona) বিদায় জানিয়েছিলেন আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি (Lionel Messi)। তারপর গত বছর পিএসজিতে নয়া সফর শুরু করেন তিনি। লা লিগার (La Liga) আর্থিক ভারসাম্য বজার রাখার জন্যই মেসিকে রাখেনি স্প্যানিশ ক্লাব। যার ফলে কাতালান ক্লাবের সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন হয় এলএম টেনের। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে বার্সা প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা পরিষ্কার জানিয়ে দেন, মেসির জন্য বার্সার দরজা সব সময় খোলা রয়েছে। যখনই তিনি চাইবেন ফিরতে পারেন তাঁর প্রিয় ক্লাবে। বার্সা ছেড়ে পিএসজির সঙ্গে ২ বছরের চুক্তিতে সই করেছিলেন মেসি। ইতিমধ্যেই পিএসজিতে একটা বছর কাটিয়ে ফেলেছেন তিনি। তবে কি পরের মরসুমে আবারও বার্সার জার্সি ফিরবে লিওর গায়ে?

লিওনেল মেসি কি পরের মরসুমে বার্সেলোনায় ফিরবেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে বার্সেলোনার ক্লাব প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা জানান, মেসি বার্সায় যে কোনও দিন ফিরতে পারেন। ক্লাব তাঁকে হাসিমুখেই স্বাগত জানাবে। লাপোর্তা বলেন, “বার্সেলোনার জন্য, মেসি সবকিছু। সম্ভবত ইতিহাসের সেরা খেলোয়াড় ও, সব থেকে উপযোগী, বরং জোয়ান ক্রুইফের সঙ্গে ওর তুলনা করা যায়। কিন্তু একদিন না একদিন এটা হতই, আমাদের সঙ্গে যা হয়েছে তার ভিত্তিতে এই সিদ্ধান্ত নিতেই হত। এই প্রতিষ্ঠানটি সত্যি খেলোয়াড় ও কোচেদের উর্ধ্বে।”

লাপোর্তা আরও বলেন, “বার্সার প্রেসিডেন্ট হিসেবে আমার যেটা করণীয় ছিল, আমি সেটাই করেছি। তবে বার্সার প্রেসিডেন্ট হিসেবে এবং ব্যক্তিগত ভাবে আমি মনে করি আমি ওর কাছে ঋণী। আমি মনে করি না বার্সেলোনায় মেসির অধ্যায় শেষ হয়েছে। এবং আমি বিশ্বাস করি এটা আমাদেরই কর্তব্য যাতে এই অধ্যায়টা খোলা থাকে, বন্ধ না হয়ে যায়। এমনভাবে আমাদের এটা করতে হবে যাতে ওর অন্তিম অধ্যায়টা সুন্দরভাবে শেষ হয়, যেমনটা আমরা চেয়েছিলাম।”