কোহলির আউট নিয়ে রসিকতা, বিতর্কে উত্তরাখণ্ড পুলিশ

বিরাট কোহলির (Virat Kohli) এই অফ ফর্ম নিয়ে যদিও ভারতীয় শিবিরের তেমন মাথা ব্যথা নেই। তাঁদের মতে ভারত অধিনায়কের ছন্দে ফেরাটা শুধু সময়ের অপেক্ষা।

কোহলির আউট নিয়ে রসিকতা, বিতর্কে উত্তরাখণ্ড পুলিশ
কোহলির আউট নিয়ে রসিকতা, বিতর্কে উত্তরখণ্ড পুলিশ
Follow Us:
| Updated on: Mar 13, 2021 | 4:27 PM

মোতেরায় (Motera) ভারত-ইংল্যান্ড (India vs England) প্রথম টি-২০ (1st T20) ম্যাচে খাতা খোলার আগেই প্যাভিলিয়নে ফিরেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। ইল্যান্ডের বিরুদ্ধে শেষ পাঁচটি ইনিংসে তৃতীয় বার শূন্য রানে আউট বিরাট। ক্রিকেট মহলে এই নিয়ে গবেষণা চলছে। কেন বিরাটের এই অফ ফর্ম? তবে বিরাটের এই শূন্য নিয়ে রসিকতা করে বিতর্কে উত্তরাখণ্ড পুলিশ (Uttarakhand Police)। বিতর্কের জন্য টুইট ডিলিট করতে বাধ্য হল উত্তরাখণ্ড পুলিশ।

বিরাট শূন্য রানে প্যাভেলিয়ানে ফিরছেন এমন ছবির ওপর উত্তরাখণ্ড পুলিশ লেখে, “শুধু হেলমেট পরলেই হবে না। সমস্ত বিধি মেনে সাবধানে গাড়ি চালাতে হবে, না হলে আপনিও বিরাটের মত শূন্য রানে আউট হতে পারেন।” এই টুইট প্রকাশ্যে আসতেই তুমুল সমালোচনা শুরু হয়ে যায়। নেটিজেনরা তোপ দাগতে শুরু করেন। চাপে পড়ে সেই টুইট ডিলিট করতে বাধ্য হয় তারা।

আরও পড়ুন: ভারত হারলেও রেকর্ড গড়ল মোতেরা

আরও পড়ুন: বুমরাকে টপকে গেলেন চাহাল

বিরাট কোহলির এই অফ ফর্ম নিয়ে যদিও ভারতীয় শিবিরের তেমন মাথা ব্যথা নেই। তাঁদের মতে ভারত অধিনায়কের ছন্দে ফেরাটা শুধু সময়ের অপেক্ষা। সেই সময় যত তাড়াতাড়ি আসে ভাল। কারণ মোতেরার বিরাট এমন একটা রেকর্ড করেছেন, যেটা তিনি একেবারেই নিজের নামে চাইবেন না। ভারত অধিনায়কদের মধ্যে সব থেকে বেশি শূন্য করার রেকর্ড কোহলির নামে। মোট ১৪ বার খাতা খোলার আগেই প্যাভেলিয়নে ফিরতে হয়েছে বিরাটকে।