Mohun Bagan: অ্যাওয়ে ম্যাচেও তিন পয়েন্টের লক্ষ্যে ঝাঁপাতে চান হাবাস

ওড়িশা ম্যাচের দু'দিন আগেই সাংবাদিক সম্মেলন করে ভুবনেশ্বর পাড়ি দিল মোহনবাগান। রবিবার সাংবাদিক সম্মেলনে বাগানের সহকারী কোচ ম্যানুয়েল পেরেজ আর ফুটবলার লিস্টন কোলাসোর সঙ্গে হাজির হেড কোচ আন্তোনিও লোপেজ হাবাসও। অসুস্থতার কারণে শেষ কয়েকটা ম্যাচে সাংবাদিক সম্মেলনে থাকতে পারেননি হাবাস।

Mohun Bagan: অ্যাওয়ে ম্যাচেও তিন পয়েন্টের লক্ষ্যে ঝাঁপাতে চান হাবাস
Mohun Bagan: অ্যাওয়ে ম্যাচেও তিন পয়েন্টের লক্ষ্যে ঝাঁপাতে চান হাবাসImage Credit source: Mohun Bagan X
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2024 | 12:02 AM

কলকাতা: লিগ শিল্ড জেতা হয়ে গিয়েছে। নজরে এবার নক আউট। মঙ্গলবার ভুবনেশ্বরে ওড়িশার বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ মোহনবাগানের। এই মরসুমে ওড়িশার বিরুদ্ধে সবচেয়ে বেশিবার মুখোমুখি হয়েছে সবুজ-মেরুন। এএফসি কাপে এই ওড়িশার কাছে হেরেই স্বপ্নভঙ্গ হয়েছিল মোহনবাগানের (Mohun Bagan)। আইএসএলের (ISL) সেমিফাইনালে বাগানের সামনে লোবেরার ওড়িশা। কঠিন লড়াই দিমিত্রি পেত্রাতোস, জেসন কামিংসদের সামনে। রয় কৃষ্ণারা কেরালা ব্লাস্টার্সকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে।

ওড়িশা ম্যাচের দু’দিন আগেই সাংবাদিক সম্মেলন করে ভুবনেশ্বর পাড়ি দিল মোহনবাগান। রবিবার সাংবাদিক সম্মেলনে বাগানের সহকারী কোচ ম্যানুয়েল পেরেজ আর ফুটবলার লিস্টন কোলাসোর সঙ্গে হাজির হেড কোচ আন্তোনিও লোপেজ হাবাসও। অসুস্থতার কারণে শেষ কয়েকটা ম্যাচে সাংবাদিক সম্মেলনে থাকতে পারেননি হাবাস। মুম্বই ম্যাচে অসুস্থতা নিয়েই ডাগ আউটে থাকেন। ওড়িশার বিরুদ্ধে মাঠে নামার আগে বাগান শিবিরে স্বস্তির খবর একটাই, ১০০ শতাংশ ফিট সাহাল আব্দুল সামাদ। কোচ হাবাস নিজেই জানান সেই কথা।

ঘরের মাঠে অপ্রতিরোধ্য ওড়িশা। আইএসএলে একটা হোম ম্যাচও হারেনি ওড়িশা। ম্যাচ যে বেশ কঠিন হতে চলেছে, তা মেনে নিচ্ছেন বাগান কোচও। ভুবনেশ্বর যাওয়ার আগে বলে দিলেন, ‘অ্যাওয়ে ম্যাচ হলেও ড্রয়ের মানসিকতা নিয়ে আমরা মাঠে নামতে চাই না। বরং তিন পয়েন্টের জন্যই মাঠে ঝাঁপাতে চাই।’ হাবাস এও বললেন, ‘একটা জিনিসই আমার কাছে চিন্তার। এই ধরণের প্রতিযোগিতায় ফোকাস হারালেই গণ্ডগোল। ফুটবলারদের মধ্যে যাতে হালকা মনোভাব এলেই বিপদ। তাই আমি ছেলেদের সতর্ক করছি। ওড়িশা খুব ভালো দল। কোনও ভাবে যেন আত্মতুষ্টিতে ছেলেরা না ভোগে।’