PV Sindhu: গুমি গুমি…ট্রেন্ডিংয়ে গা ভাসিয়ে জমিয়ে নাচ সিন্ধুর

ট্রেন্ডে গা ভাসিয়ে চলেন সিন্ধু। তাঁর ইন্সটাগ্রামে ঢুঁ মারলেই দেখা যায় ট্রেন্ডিং গানের রিলস শেয়ার করেন তিনি।

PV Sindhu: গুমি গুমি...ট্রেন্ডিংয়ে গা ভাসিয়ে জমিয়ে নাচ সিন্ধুর
PV Sindhu: গুমি গুমি...ট্রেন্ডিংয়ে গা ভাসিয়ে জমিয়ে নাচ সিন্ধুর
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2022 | 12:35 PM

মালয়েশিয়া: দু’বারের অলিম্পিকজয়ী ভারতীয় তারকা শাটলার পিভি সিন্ধু (PV Sindhu) আবার ঝড় তুললেন ইন্সটাগ্রামে (Instagram)। কোর্টে হায়দরাবাদী তারকা শাটলার যেভাবে ঝড় তোলেন, ঠিক একইভাবে তিনি নাচের তালে তাঁর ভক্তদের মনেও ঝড় তুলেছেন। তিনি নিজের ছন্দে থাকতে ভালোবাসেন। ফ্যাশন সেন্সেও সিন্ধুর জুড়ি মেলা ভার। সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে এক ট্রেন্ডিং গানের তালে সিন্ধু নিজের নাচের ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওর ক্যাপশনও নজরকাড়া। সিন্ধু ক্যাপশনে লেখেন, “যে জিনিসটা তোমাকে সব থেকে বেশি খুশি করে, সেটাই করো।”

ট্রেন্ডে গা ভাসিয়ে চলেন সিন্ধু। তাঁর ইন্সটাগ্রামে ঢুঁ মারলেই দেখা যায় ট্রেন্ডিং গানের রিলস শেয়ার করেন তিনি। এ বার তিনি ইন্সটা রিলস দিলেন, রিমিক্স গানে ‘হেড শোল্ডার নি অ্যান্ড টোস’ এবং ‘গুমি গুমি’-তে।

দেখুন পিভি সিন্ধুর ভাইরাল হওয়া নাচের ভিডিও —

View this post on Instagram

A post shared by Sindhu Pv (@pvsindhu1)

চলতি বছরের মার্চ মাসে সিন্ধু ভাইরাল হওয়া গান ‘কাঁচা বাদাম’-এর তালেও কোমর দুলিয়েছিলেন। তারপর মার্চেই তামিল জনপ্রিয় গান ‘মারকিরিয়ে’-র তালেও নাচ করেন তিনি। সেই ভিডিওটিও সিন্ধুর দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল।

View this post on Instagram

A post shared by Sindhu Pv (@pvsindhu1)

View this post on Instagram

A post shared by Sindhu Pv (@pvsindhu1)

১ জুলাই এ বারের মালয়েশিয়া ওপেনের কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে যান পিভি সিন্ধু। চাইনিজ তাইপেই তাই জু ইংয়ের কাছে সিন্ধু তিন সেটের লড়াইয়ে হেরে যান। চলতি মাসেই বার্মিংহামে রয়েছে কমনওয়েলথ গেমস। তার আগে পিভি সিন্ধুর এই ধারাবাহিকতার অভাব বেশ চিন্তায় ফেলে দিচ্ছে। মার্চ মাসে শেষ বার সুইস ওপেন জিতেছিলেন পিভি সিন্ধু। কিন্তু তার পর থেকে আর কোনও টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হতে পারেননি তিনি। সুইস ওপেনের পর কোরিয়া ওপেন, ব্যাডমিন্টন এশিয়ান চ্যাম্পিয়নশিপ, উবের কাপ, ইন্দোনেশিয়া মাস্টার্স ও ইন্দোনেশিয়া ওপেনে হারের মুখ দেখতে হয়েছে সিন্ধুকে।