প্রতিদিন আরও শক্তিশালী হয়ে উঠছি: টি নটরাজন

গত মাসেই হাঁটুর অস্ত্রোপচার (knee surgery) সফল হয় টি নটরাজনের (T Natarajan)। বাড়িতেই এখন রিহ্যাব করছেন তিনি।

প্রতিদিন আরও শক্তিশালী হয়ে উঠছি: টি নটরাজন
সৌজন্যে-টি নটরাজন ইন্সটাগ্রাম
Follow Us:
| Updated on: May 16, 2021 | 6:33 PM

নয়াদিল্লি: ভারতের নয়া পেস সেনসেশন টি নটরাজন (T Natarajan) ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। গত বছরের শেষে অস্ট্রেলিয়া (Australia) সফরে ভারতীয় দলের নেট বোলার হিসেবে বিরাটদের সঙ্গে গিয়েছিলেন তামিলনাড়ুর নাট্টু। সিনিয়র বোলাররা চোটে কাবু হয়ে পড়ায়, তিনি সুযোগ পান জাতীয় দলের জার্সিতে খেলার। অস্ট্রেলিয়া সফরেই তিন ফর্ম্যাটে অভিষেক হয় নটরাজনের। ডনের দেশে নজরকাড়া পারফরম্যান্সও করেন তিনি। কিন্তু সেখান থেকে ফিরে এসে দেশের মাটিতে ইংল্যান্ডের (England) বিরুদ্ধে খেলেননি তিনি। সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) হয়ে এ বারের আইপিএলে (IPL) মাত্র দুটো ম্যাচে খেলেছিলেন। তাঁরপরই হাঁটুর অস্ত্রোপচার করাতে হয়।

View this post on Instagram

A post shared by Natarajan Jayaprakash (@natarajan_jayaprakash)

গত মাসেই হাঁটুর অস্ত্রোপচার (knee surgery) সফল হয় টি নটরাজনের। বাড়িতেই এখন রিহ্যাব করছেন তিনি। বিরাটদের সঙ্গে ইংল্যান্ড সফরেও নেই তিনি এই চোটের কারণেই। রবিবার ইন্সটাগ্রামে নটরাজন বাড়িতে নিজের কসরতের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, “আমি প্রতিদিন আরও বেশি করে শক্তিশালী হয়ে উঠছি।”

নাট্টুর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য তাঁর ভক্তরা শুভেচ্ছাও জানিয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ান ডে ম্যাচে ফিল্ডিং করার সময় বাঁ কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স আয়ার (Shreyas Iyer)। তার ফলে এ বারের আইপিএল থেকে ছিটকে যান। আইপিএল শুরুর আগেই অস্ত্রোপচার করতে হয়। কয়েকদিন আগে শ্রেয়স আয়ারও টুইটারে তাঁর অনুশীলনের একটি ভিডিয়ো শেয়ার করেন। সেই ভিডিয়োও নিমেষে ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন: ইন্টার মিলানকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের আশা জিইয়ে রাখল জুভেন্তাস