Tokyo Olympics 2020: আমিরশাহির শিল্পপতির পুরস্কার শ্রীজেশকে

অলিম্পিকে ব্রোঞ্জ পদক অর্জনকারী ভারতীয় পুরুষ হকি দলের গোলকিপার পিআর শ্রীজেশ (PR Sreejesh) এ বার পুরস্কার পাচ্ছেন সংযুক্ত আরব আমিরশাহির এক শিল্পপতির কাছ থেকে।

Tokyo Olympics 2020: আমিরশাহির শিল্পপতির পুরস্কার শ্রীজেশকে
ভারতীয় পুরুষ হকি দলের গোলকিপার পিআর শ্রীজেশ (সৌজন্যে-পিআর শ্রীজেশ টুইটার)

তিরুবনন্তপুরম: টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) ব্রোঞ্জ পদক অর্জন করে ৪১ বছরের অপেক্ষার অবসান ঘটিয়েছে ভারতীয় পুরুষ হকি দলের (Indian Men’s hockey team) সদস্যরা। সেই দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য, গোলকিপার পিআর শ্রীজেশ (PR Sreejesh) এ বার পুরস্কার পাচ্ছেন সংযুক্ত আরব আমিরশাহির এক শিল্পপতির কাছ থেকে। আজ, সোমবার আমিরশাহিতে থাকা এক ভারতীয় বংশোদ্ভূত শিল্পপতি জানিয়েছেন, তিনি শ্রীজেশকে ১ কোটি টাকা আর্থিক পুরস্কার দেবেন।

ভিপিএস হেলথকেয়ারের কর্ণধার ড. শামসের ভায়ালিল (Shamsheer Vayalil) টুইটারে লেখেন, “অলিম্পিকে ভারতীয় হকি দলের ব্রোঞ্জ জয়ের নেপথ্যে গোলকিপার পিআর শ্রীজেশের বড় ভূমিকা রয়েছে। আমরা তাঁর অবদানের কথা চিরকাল মনে রাখব। পাশাপাশি আনন্দের সঙ্গে আমরা তাঁকে এক কোটি টাকা আর্থিক পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করছি।”

ড. শামসের ভায়ালিল জন্মসূত্রে কেরালার। ভারতের হকি দলের গোলকিপার শ্রীজেশও কেরালার ছেলে। এই পুরস্কার তাই এক মালয়ালির যেন আর এক মালয়ালিকে দেওয়া। দুবাই থেকে শ্রীজেশের সঙ্গে যোগাযোগও করেন শামসের। জানান পুরস্কারের ব্যাপারেও। শ্রীজেশ জানান, এক মালয়ালির কাছ থেকে পাওয়া পুরস্কার তাঁর কাছে অমূল্য।

অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla