TOKYO OLYMPICS 2020: প্রথম তিরিশেও নেই অতনুরা

৬৫৬ পয়েন্ট (656 Point) সংগ্রহ করে ৩১ নম্বরে শেষ করলেন ভারতের প্রবীণ যাদব (Praveen Jadhav)। ৩৫ নম্বরে অতনু দাস (Atanu Das) আর ৩৭ নম্বরে শেষ করলেন তরুণদীপ রাঈ (Tarundeep Rai)। অতনুর সংগ্রহ ৬৫৩ পয়েন্ট। তরুণদীপ রাঈয়ের সংগ্রহ ৬৫২ পয়েন্ট। দলগত বিভাগে ১৯৬১ পয়েন্ট সংগ্রহ করে ৯ নম্বরে শেষ করল ভারতীয় পুরুষ দল।

TOKYO OLYMPICS 2020: প্রথম তিরিশেও নেই অতনুরা
TOKYO OLYMPICS 2020: হতাশ করলেন অতনুরা

টোকিও: মহিলাদের ব্যক্তিগত ইভেন্টে দীপিকা কুমারী (Deepika Kumari) প্রথম দশে শেষ করলেও, হতাশ করল ভারতীয় পুরষরা (Indian Men’s Team)। অলিম্পিকের প্রথম দিনে ছেলেদের ব্যক্তিগত ইভেন্টে প্রথম তিরিশ জনের মধ্যেও থাকতে পারলেন না অতনু দাস (Atanu Das), প্রবীণ যাদবরা (Praveen Jadhav)। ব়্যাঙ্কিং রাউন্ডে অনেক পিছিয়ে থাকায় এলিমিনেশন রাউন্ডে কঠিন প্রতিপক্ষের সামনে ভারতীয় তীরন্দাজ (Indian Archery Team)।

আরও পড়ুন: TOKYO OLYMPICS 2020: উদ্বোধনী দিনেই করোনা সংক্রমিত ১৯

৬৫৬ পয়েন্ট (656 Point) সংগ্রহ করে ৩১ নম্বরে শেষ করলেন ভারতের প্রবীণ যাদব (Praveen Jadhav)। ৩৫ নম্বরে অতনু দাস (Atanu Das) আর ৩৭ নম্বরে শেষ করলেন তরুণদীপ রাঈ (Tarundeep Rai)। অতনুর সংগ্রহ ৬৫৩ পয়েন্ট। তরুণদীপ রাঈয়ের সংগ্রহ ৬৫২ পয়েন্ট। দলগত বিভাগে ১৯৬১ পয়েন্ট সংগ্রহ করে ৯ নম্বরে শেষ করল ভারতীয় পুরুষ দল। মিক্সড বিভাগেও ভারত রয়েছে নবম স্থানে। দীপিকা কুমারী আর প্রবীণ যাদবের সম্মিলিত পয়েন্ট ১৩১৯।
অতনুর চেয়ে প্রবীণের স্কোর ভালো হওয়ায় মিক্সড ইভেন্টে দীপিকা কুমারির সঙ্গে জুটি বাধার সম্ভাবনা প্রবীণ যাদবের। মিক্সড ইভেন্টে ভারতের প্রতিপক্ষ চিনা তাইপেই জুটি। শনিবারই তিরন্দাজের পদক ইভেন্ট রয়েছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla