BGMI 1.6.5 Update: বিজিএমআইয়ের অক্টোবরের আপডেট আসন্ন, থাকছে অনেক নতুন চমক…

পে -লোড ২.০ আবারও প্রত্যাবর্তন করছে। এই মাসের শেষ নাগাদ এটি পাওয়া যাবে বলে ধারণা করা হচ্ছে।  মোডে ফিউচার উইপন, সশস্ত্র যানবাহন, হেলিকপ্টার, লুট ক্রেট সহ গোপন কক্ষ, একটি ইউএভি নিয়ন্ত্রণ টার্মিনাল এবং অন্যান্য অনেক আকর্ষণীয় বৈশিষ্ট্য থাকতে চলেছে।

BGMI 1.6.5 Update: বিজিএমআইয়ের অক্টোবরের আপডেট আসন্ন, থাকছে অনেক নতুন চমক...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2021 | 2:32 PM

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া এই মাসে একটি নতুন আপডেট পাচ্ছে। ক্রাফটন এখনও মুক্তির তারিখ জানায়নি, তবে, বিকাশকারী সংস্থা তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিজিএমআই অক্টোবর আপডেটের সম্বন্ধে বেশ কিছু তথ্য শেয়ার করেছে। নতুন আপডেটের পরে, খেলোয়াড়রা রুনিক পাওয়ার, জম্বি মোড, পেলোড ২.০ ইত্যাদি সহ বেশ কয়েকটি মোডের প্রত্যাবর্তন দেখতে পাবে। এদের মধ্যে কয়েকটি ক্লাসিক বিভাগে রাখা হবে। অন্যগুলি আর্কেড মোড়ে পাওয়া যাবে। 

BGMI 1.6.5 অক্টোবর আপডেট এই সপ্তাহে সার্ভারগুলিতে এসে যাবে বলেই আশা করা হচ্ছে।  ক্রাফটন তার অফিসিয়াল বিজিএমআই ইনস্টাগ্রাম পেজে আপডেটের বিষয়ে বিস্তারিত আলোচনা করেছে।  বিকাশকারী সংস্থা এই অক্টোবরে একগুচ্ছ গেমিং মোড নিয়ে আসার জন্যই এই আপডেট নিয়ে আসছে। তবে নতুন অস্ত্র এবং গেমের অন্যান্য আইটেম সম্পর্কে কোনও বিবরণ সেভাবে দেওয়া হয়নি। আপডেটের জন্য ফাইলের সাইজ ৪০০ থেকে ৭০০ এমবির মধ্যে হবে বলে অনুমান করা হচ্ছে।

View this post on Instagram

A post shared by BATTLEGROUNDS MOBILE INDIA (@battlegroundsmobilein_official)

নতুন BGMI আপডেটের হাইলাইট হবে ক্লাসিক মোডের রুনিক পাওয়ার মোড। খেলোয়াড়রা নিজেদের পছন্দের রুনগুলো বেছে নিতে পারবে। এদের মধ্যে স্পন আইল্যান্ডে বাতাস, আগুন এবং বরফের রুনিক ক্রিস্টাল সংগ্রহ করার মতো ফিচারও থাকবে। এয়ার রুনের দুটি আলাদা ফিচার রয়েছে- উইন্ড শেল্টার এবং উইন্ড বুস্ট।  এদিকে, ফ্লেম রুন ম্যাগমা হুইল এবং স্কর্চিং এম ফায়ার সরবরাহ করে। আইস রুনের জন্য, খেলোয়াড়রা বরফের প্রাচীর এবং ফ্রিজিং অ্যামোর শক্তি পাবে।

BGMI- এর নতুন ইনফেকশন মোড খেলোয়াড়দের মধ্যে উত্তেজনা এনে দেবে নিশ্চিত। ইনফেকশন মোডে তিনটি রাউন্ড রয়েছে। যেখানে খেলোয়াড়দের অস্বাভাবিক ক্ষমতার সঙ্গে জম্বিদের বিরুদ্ধে নিজেদের রক্ষা করতে হবে। ভোর হওয়া পর্যন্ত বেঁচে থাকতে হবে। জম্বি ভরা ম্যাপে খেলোয়াড়দের রাতের খেলায় টিকে থাকতে হবে। পরে বড় দানবকে পরাজিত করে বিশেষ পুরস্কার পেতে হবে।

পে -লোড ২.০ আবারও প্রত্যাবর্তন করছে। এই মাসের শেষ নাগাদ এটি পাওয়া যাবে বলে ধারণা করা হচ্ছে।  মোডে ফিউচার উইপন, সশস্ত্র যানবাহন, হেলিকপ্টার, লুট ক্রেট সহ গোপন কক্ষ, একটি ইউএভি নিয়ন্ত্রণ টার্মিনাল এবং অন্যান্য অনেক আকর্ষণীয় বৈশিষ্ট্য থাকতে চলেছে। আর্কেড বিভাগে ইনফেকশন এবং পেলোড ২.০ মোড পাওয়া যাবে।

আরও পড়ুন: Cricket 22 Game Launch: প্লে ষ্টেশন আর এক্সবক্সের জন্য লঞ্চ করতে চলেছে ক্রিকেট ২২ গেমটি, এতে কি ভারতীয় ক্রিকেট দল থাকছে?

আরও পড়ুন: PUBG Mobile Lite: পাবজি মোবাইল লাইটের লেটেস্ট আপডেটটি কীভাবে আর কোথা থেকে ইন্সটল করতে পারবেন, জেনে নিন…

আরও পড়ুন: Xbox Series X: পিএস ৫-এর লঞ্চের ঠিক আগেই মাইক্রোসফটের চমক! বাজারে ফের বিক্রি শুরু এক্সবক্স সিরিজ এক্সের…