Sony PS5-এর নতুন স্টক এল ভারতে, অ্যামাজ়ন-ফ্লিপকার্ট থেকে কীভাবে অর্ডার করবেন?

Sony PS5-এর স্টক ফিরল ভারতে। এদিন দুপুর 12টা থেকে পরবর্তী প্রজন্মের এই গেমিং কনসোলটি ভারতে কেনাকাটির জন্য উপলব্ধ হয়েছে। এ প্রসঙ্গে জেনে রাখা ভাল যে, PS5-এর দুটি এডিশন রয়েছে। সেই ডিস্ক-লেস এডিশন এবং ব্লু-রে এডিশন দুটির দাম যথাক্রমে 39,990 টাকা ও 49,990 টাকা।

Sony PS5-এর নতুন স্টক এল ভারতে, অ্যামাজ়ন-ফ্লিপকার্ট থেকে কীভাবে অর্ডার করবেন?
বড্ড দেরি করে ফেললে কিন্তু আবার এক বছর অপেক্ষা করতে হতে পারে...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 14, 2022 | 2:19 PM

Sony PS5-এর স্টক ফিরল ভারতে। এদিন দুপুর 12টা থেকে পরবর্তী প্রজন্মের এই গেমিং কনসোলটি ভারতে কেনাকাটির জন্য উপলব্ধ হয়েছে। এ প্রসঙ্গে জেনে রাখা ভাল যে, PS5-এর দুটি এডিশন রয়েছে। সেই ডিস্ক-লেস এডিশন এবং ব্লু-রে এডিশন দুটির দাম যথাক্রমে 39,990 টাকা ও 49,990 টাকা। তবে এবার কাস্টমারদের কোনও বান্ডল অফার দেওয়া হচ্ছে না। যদিও আপনি চাইলে অনলাইনে অ্যামাজন, ক্রোমা, ফ্লিপকার্ট, গেম লুট, গেমস দ্য শপ, রিলায়েন্স ডিজিটাল, সনি সেন্টার এবং বিজয় সেলস থেকে PS5 কিনতে পারবেন।

অ্যামাজ়নে কীভাবে PS5 প্রি-অর্ডার করবেন

অ্যামাজ়ন ওয়েবসাইট থেকে PS5 অর্ডার করতে পারবেন আপনি। তবে তার জন্য অ্যামাজনে ইউজারদের অ্যাকাউন্ট থাকতে হবে। যদিও ফ্রি ডেলিভারির পাওয়ার জন্য অ্যামাজন প্রাইম মেম্বারশিপের প্রয়োজন হবে না আপনার। এক্ষেত্রে একটা বিষয় মনে রাখতে হবে, সনি PS5 যে হারে জনপ্রিয়তা অর্জন করেছে খুব জলদিই তার স্টক শেষ হয়ে যেতে পারে। তাই, যত দ্রুত সম্ভব অর্ডার করুন।

এখন অ্যামাজ়ন থেকে PS5 যদি আপনি ICICI Bank-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে ক্রয় করেন, তাহলে 1,500 টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এই একই অফার আপনি পেয়ে যাবেন যদি Axis Bank এবং Citi Bank-এর ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করেন। এছাড়াও Amazon Pay ICICI Bank ক্রেডিট কার্ডের মাধ্যমে এটি ক্রয় করলে আপনি পেয়ে যাবেন 5% ক্যাশব্যাক।

ফ্লিপকার্টে কীভাবে PS5 প্রি-অর্ডার করবেন

ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে PS5 এবং PS5 ডিজিটাল এডিশনের রিস্টক উপলব্ধ হয়েছে। এখানে আপনি যদি Kotak এবং SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে EMI ট্রানজ়াকশন করেন, তাহলে 2,000 টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এছাড়াও, Kotak এবং SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে যদি EMI ট্রানজ়াকশন না করেন, তাহলে পেয়ে যাবেন 1,750 টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও Flipkart Axis Bank ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য থাকছে 5% ছাড়।

Sony PS5: স্পেসিফিকেশন, ফিচার

সনির পরবর্তী প্রজন্মের গেমিং কন্সোল PS5-এর দুটি প্রজন্ম রয়েছে- একটি স্ট্যান্ডার্ড এবং আর একটি ডিজিটাল এডিশন। ডিজিটাল ও স্ট্যান্ডার্ডের মূল ফারাকটি হল ডিজিটালে ফিজ়িক্যাল ব্লু-রে ডিস্ক সাপোর্ট করে।

PS5-এর ডিজিটাল এডিশনটি 16GB GDDR6 RAM এবং 825GB ইন্টারনাল স্টোরেজ সাপোর্ট করে। স্টোরেজ এক্সপ্যানসন সাপোর্ট রয়েছে এতে, যা ব্যবহার করা যেতে পারে কম্প্যাটিবল PS5 SSD ব্যবহার করে। পারফরম্যান্সের জন্য এই গেমিং কন্সোলে রয়েছে অক্টা-কোর CPU ভিত্তিক Zen 2 আর্কিটেকচার।