ট্রেলারের শুরুতে দম মারো দম-এর সিগনেচার টিউন, তবু সিনেমাহলে রিলিজ করবে না ছবি!

আমেরিকান কোম্পানির পছন্দ কিন্তু আর ডি বর্মন। আশাজির গাওয়া 'দম মারো দম'- কেই বেছে নিয়েছে তারা। কিন্তু কী জন্য? এর সঙ্গে সিনেমা হলে রিলিজ না হওয়ার সম্পর্কই বা কোথায়।

ট্রেলারের শুরুতে দম মারো দম-এর সিগনেচার টিউন, তবু সিনেমাহলে রিলিজ করবে না ছবি!
১৯৭১ সালের সিনেমা 'হরে কৃষ্ণ হরে রাম' ছবির গান দম মারো দম।

সত্যিই দম আছে বটে! তাই তো ট্রেলারেই বাজার কাঁপিয়ে দিয়েছে। এমনকি কোনওদিন হলে রিলিজ হবে না জেনেও সকলে শুধু ঝাঁপিয়ে পড়েছে ট্রেলারটুকুই দেখতে। কারণ এর মধ্যে লুকিয়ে রয়েছে এমন একজনের গল্প, যার জন্য অনেকদিন ধরে উদগ্রীব হয়ে অপেক্ষা করেছেন বিশ্ববাসীর একটা অংশ।

কিন্তু কার এত দম? কার গল্প জানতে এত আগ্রহী নেটিজ়েনরা?

এত আকর্ষণের কেন্দ্রে রয়েছে সস্য লঞ্চ হওয়া আইফোন ১৩ সিরিজ। 

আমেরিকান কোম্পানি। উত্থান ক্যালিফোর্নিয়ায়। কুপার্টিনোর টেক জায়ান্ট নামেই বিশ্বে বিখ্যাত এই সংস্থা। কিন্তু শিকড় মার্কিন মুলুকে হলেও তাদের পছন্দ কিন্তু আর ডি বর্মনের মিউজিক আর আশা ভোঁসলের গান। আর তাই বোধহয় আইফোন ১৩ লঞ্চের জন্য ১৯৭১ সালের সিনেমা ‘হরে কৃষ্ণ হরে রাম’- এর গানই বেছে নিয়েছেন অ্যাপেল কর্তৃপক্ষ।

ইতিমধ্যেই টুইটারে শোরগোল পড়ে গিয়েছে। সৌজন্যে একটি ইউটিউব ট্রেলার। যেখানে আমজনতার রোজনামচায় জড়িয়ে থাকা এক হিরোর গল্প বলা হয়েছে। যার সারাদিনের সঙ্গী একটি আইফোন (আইফোন ১৩ সিরিজের)। তবে এই হিরোর গল্প যতই আকর্ষণীয় হোক না কেন বিগ স্ক্রিনে রিলিজের কোনও সম্ভাবনা। পপকর্ন চিবিয়ে কিংবা ঠাণ্ডা পানীয়ে চুমুক দিয়ে এই হিরোর গল্পের আমেজ নেওয়া যাবে না ঠিকই। কিন্তু তাতে কুছ পরোয়া নেহি। বরং বিশ্বের প্রায় সর্বত্রই হইচই ফেলে দিয়েছে এই হিরো এবং বিশেষ করে তার সঙ্গী আইফোনের গল্প।

দেখুন সেই ট্রেলার

আইফোন ১৩ সিরিজ

দীর্ঘ প্রতীক্ষার পর অ্যাপেল সংস্থা অবশেষে লঞ্চ করেছে আইফোন ১৩। পেরেন্ট সংস্থা যখন অ্যাপেল, তখন নতুন ফোন লঞ্চে যে একটু চমক থাকবে তা আশা করেছিলেন অনেকেই। কিন্তু তা বলে মার্কিন কোম্পানির সঙ্গে সরাসরি বলিউড যোগ হবে, এমনটা বোধহয় ভাবতেই পারেননি কেউ। কিন্তু অ্যাপেল সবসময়ই সবার থেকে আলাদা। তাই ট্রেলার লঞ্চের সংস্থা বুঝিয়ে দিয়েছে সত্যিই তাদের নতুন আইফোন ১৩ সিরিজে ‘দম’ রয়েছে বেশ ভালরকম।

কী কী লঞ্চ মডেল হয়েছে? কী ফিচারই বা রয়েছে? 

আইফোন ১৩ সিরিজে মোট চারটি মডেল রেগুলার আইফোন ১৩, আইফোন ১৩ মিনি, আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স লঞ্চ হয়েছে। প্রত্যেকটি ফোনেই রয়েছে তাক লাগিয়ে দেওয়ার মতো ফিচার। বিশেষ করে এই ফোনের ক্যামেরায় নাইট মোড, ঝকঝকে ভিডিয়ো রেকর্ড করার ক্ষমতা। ডিসপ্লেতে সেরামিক শিল্ড, A15 Bionic চিপ, সুপারফাস্ট ৫জি পরিষেবা, দীর্ঘক্ষণের ব্যাটারি লাইফ— সব ফিচারই একদম চমকে দেওয়ার মতো। জলে ব্যবহারেও নেই অসুবিধা। কারণ এই ফোন ওয়াটার রেসিসট্যান্ট। ট্রেলরের প্রতিটি দৃশ্যে আইফোন ১৩ সিরিজের এইসব ফিচারই বর্ণণা করা হয়েছে।

আরও পড়ুন- iPhone 13 Series: লঞ্চ হয়েছে আইফোন ১৩ সিরিজ, ভারতে দাম কত? কবে থেকে উপলব্ধ হবে এইসব ফোন

আরও পড়ুন- iPhone 13 Series: আইফোন ১৩ সিরিজের চারটি ফোনে কী কী ফিচার রয়েছে? দেখে নিন

Click on your DTH Provider to Add TV9 Bangla