Moto E32s: ভারতে আসছে Moto E32s ফোন, কবে লঞ্চ হতে পারে? দেখুন সম্ভাব্য ফিচার

Moto E32s: ভারতে এই ফোনের দাম কত হতে পারে তা এখনও জানা যায়নি। তবে অনুমান করা হচ্ছে ইউরোপে লঞ্চ হওয়া Moto E32s ফোনের সঙ্গে ভারতীয় ভ্যারিয়েন্টের দামে মিল থাকবে বলে মনে করা হচ্ছে।

Moto E32s: ভারতে আসছে Moto E32s ফোন, কবে লঞ্চ হতে পারে? দেখুন সম্ভাব্য ফিচার
ভারতে লঞ্চ হতে চলেছে Moto E32s ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2022 | 3:11 PM

ভারতে মোটোরোলার নতুন ফোন লঞ্চ হতে চলেছে। এবার লঞ্চ হবে Moto E32s। ২ জুন এই ফোন লঞ্চ হবে দেশে। মোটোরোলা ইন্ডিয়া সম্প্রতি এই ফোন লঞ্চের কথা ঘোষণা করেছে। নির্দিষ্ট কিছু অনলাইন স্টোরে এই ফোন পাওয়া যাবে। শোনা যাচ্ছে, ৬.৫ ইঞ্চির ডিসপ্লে থাকতে চলেছে Moto E32s ফোনে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ। এছাড়াও Moto E32s স্মার্টফোনে থাকতে পারে একটি অক্টা-কোর চিপসেট এবং একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি। প্রসঙ্গত উল্লেখ্য, মে মাসে Moto E32s ফোন লঞ্চ হয়েছিল ইউরোপে। মনে করা হচ্ছে, সেই একই মডেল লঞ্চ হতে চলেছে ভারতে। এবার লঞ্চের আগে দেখে নেওয়া যাক Moto E32s ফোনের সম্ভাব্য দাম এবং ফিচার ও স্পেসিফিকেশনগুলো।

Moto E32s ফোনের ভারতে সম্ভাব্য দাম কত?

টুইটারে মোটোরোলা ইন্ডিয়া কর্তৃপক্ষ Moto E32s ফোনের ভারতে লঞ্চের কথা ঘোষণা করেছে। ২ জুন থেকে রিলায়েন্স ডিজিটাল, জিও মার্ট এবং ফ্লিপকার্টে পাওয়া যাবে এই ফোন। Misty Silver এবং Slate Grey- এই দুই রঙে পাওয়া যাবে Moto E32s ফোন। ভারতে এই ফোনের দাম কত হতে পারে তা এখনও জানা যায়নি। তবে অনুমান করা হচ্ছে ইউরোপে লঞ্চ হওয়া Moto E32s ফোনের সঙ্গে ভারতীয় ভ্যারিয়েন্টের দামে মিল থাকবে বলে মনে করা হচ্ছে।

Moto E32s ফোনের সম্ভাব্য ফিচার ও স্পেসিফিকেশন

রিলায়েন্স ডিজিটালে Moto E32s ফোনের জন্য একটি মাইক্রো সাইট লাইভ হয়েছে। সেখানেই Moto E32s ফোনের বেশ কিছু স্পেসিফিকেশন বলা হয়েছে। এই ফোনে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে, তার রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ। এছাড়াও এই ফোনে একটি অক্টা-কোর চিপসেট থাকতে পারে। অনুমান করা হচ্ছে একটি মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর থাকতে পারে এই ফোনে। Moto E32s ফোনে থাকতে পারে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনে একটি অ্যান্ড্রয়েড ১২ সাপোর্ট থাকতে পারে।

Moto E32s ফোনে একটি ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর থাকতে পারে। এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকার কথা রয়েছে। ফোনের ডিসপ্লের উপর মাঝ-বরাবর একটি হোল-পাঞ্চ কাটআউট থাকতে পারে। সেখানে একটি সেলফি শুটার থাকার সম্ভাবনা রয়েছে। ফোনের সাইডের অংশে থাকতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। এছাড়াও থাকতে পারে ফেস আনলক ফিচার। আলট্রা স্লিম ডিজাইন থাকতে পারে এই ফোনের। এটি একটি IP52 রেটিং প্রাপ্ত ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস। ইউরোপের মতো ফোন ভারতে লঞ্চ হলে এই ফোনে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকতে পারে। এই স্টোরেজ মাইক্রোএ সডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।