ভারতে লঞ্চ হল iQoo Neo 6, দেখে নিন এই ফোনের দাম ও বিভিন্ন ফিচার

iQoo Neo 6 ফোনে একটি ৪৭০০ এমএএইচ ব্যাটারি এবং ৮০ ওয়াটের ফ্ল্যাশ চার্জ সাপোর্ট রয়েছে। এছাড়াও রয়েছে ১৬ MP সেলফি ক্যামেরা সেনসর।

ভারতে লঞ্চ হল iQoo Neo 6, দেখে নিন এই ফোনের দাম ও বিভিন্ন ফিচার
ভারতে লঞ্চ হল iQoo Neo 6 স্মার্টফোন।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

May 31, 2022 | 6:41 PM

ভারতে লঞ্চ হল iQoo Neo 6। এই প্রথম Vivo সংস্থার Sub-Brand iQoo তাদের Neo Series- এর ফোন ভারতে লঞ্চ করল। এপ্রিল মাসে চিনে এই ফোন লঞ্চ হয়েছিল। iQoo Neo 6 ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টে রয়েছে একটি Snapdragon 870 SoC। তার সঙ্গে যুক্ত রয়েছে 12GB RAM। চিনে অবশ্য Snapdragon 8 Gen 1 SoC নিয়ে লঞ্চ হয়েছিল এই ফোন। জানা গিয়েছে, iQoo Neo 6 ফোনে রয়েছে একটি ৬.৬২ ইঞ্চির E4 AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এছাড়াও এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে আবার রয়েছে ৬৪ MP প্রাইমারি ক্যামেরা সেনসর। এর পাশাপাশি iQoo Neo 6 ফোনে রয়েছে একটি ৪৭০০ mAh ব্যাটারি এবং ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

iQoo Neo 6 ফোনের দাম এবং উপলব্ধতা দেখে নিন

ভারতে iQoo Neo 6 ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২৯,৯৯৯ টাকা। এই ফোনেরই ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৩,৯৯৯ টাকা। Cyber Rage এবং Dark Nova- এই দুই রঙে পাওয়া যাচ্ছে ফোন। ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে এই ফোন কেনা যাবে। ৫ জুন পর্যন্ত লঞ্চ অফার পাবেন ক্রেতারা। আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড বা ইএমআই ট্রানজাকশন ব্যবহার করে এই ফোন কিনলে ৩০০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। অ্যামাজনের কুপন থাকলেও এই ফোন কেনার ক্ষেত্রে ১০০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও থাকছে অতিরিক্ত এক্সচেঞ্জ অফার। সেখানেও ৩০০০ টাকা ছাড় পাওয়ার সুযোগ থাকছে।

iQoo Neo 6 ফোনের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশনগুলো দেখে নিন

এই খবরটিও পড়ুন

  • ডুয়াল সিমের (ন্যানো) স্লট রয়েছে এই ফোনে। তার পাশাপাশি রয়েছে Android 12-based Funtouch OS 12 out of the box সাপোর্ট। এর সাহায্যেই পরিচালিত হবে iQoo Neo 6 ফোন।
  • এই ফোনে একটি ৬.৬২ ইঞ্চির full-HD+ E4 AMOLED ডিসপ্লে রয়েছে। এছাড়াও রয়েছে Snapdragon 870 প্রসেসর। এর সঙ্গে যুক্ত রয়েছে ১২ জিবি পর্যন্ত র‍্যাম।
  • ট্রিপল রেয়ার ক্যামেরা সেনসর রয়েছে iQoo Neo 6 ফোনে। সেখানে একটি ৬৪ মেগাপিক্সেলের Samsung ISOCELL GW1P primary sensor with an f/1.89 aperture lens and support for optical image stabilisation. It also comes with an 8-meg প্রাইমারি সেনসর রয়েছে। এছাড়াও রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা।
  • iQoo Neo 6  ফোনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসরও রয়েছে।
  • এই ফোনে রয়েছে ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 ইনবিল্ট স্টোরেজ। ফোনের সাইডের অংশে রয়েছে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। ইউজারদের বায়োমেট্রিক অথেনটিফিকেশনের জন্য এই ফিচার রয়েছে।
  • iQoo Neo 6 ফোনে একটি ৪৭০০ এমএএইচ ব্যাটারি এবং ৮০ ওয়াটের ফ্ল্যাশ চার্জ সাপোর্ট রয়েছে। ফোনের ওজন ১৯০ গ্রাম।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে 5G, 4G LTE, Wi-Fi, Bluetooth 5.2, GPS, USB Type-C port- এই সমস্ত পরিষেবা।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla