ভারতে লঞ্চ হয়েছে মোটোরোলা এজ ২০ এবং মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন, দেখে নিন বিভিন্ন ফিচার এবং দাম

মোটোরোলা এজ ২০ এবং মোটোরোলা এজ ২০ ফিউশন, দুই ফোনের ক্ষেত্রেই নো-কস্ট ইএমআই অপশন রয়েছে ৬ মাস পর্যন্ত। দুটো ফোনই ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।  

ভারতে লঞ্চ হয়েছে মোটোরোলা এজ ২০ এবং মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন, দেখে নিন বিভিন্ন ফিচার এবং দাম
ভারতে লঞ্চ হয়েছে মোটোরোলা এজ ২০ এবং মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2021 | 1:39 PM

ভারতে লঞ্চ হয়েছে মোটোরোলা এজ ২০ সিরিজের দু’টি ফোন মোটোরোলা এজ ২০ এবং মোটোরোলা এজ ২০ ফিউশন। দু’টি ফোনেই রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ এবং OLED ডিসপ্লে। এছাড়াও এই দুটো ফোনই IP52 সার্টিফায়েড। অর্থাৎ ধুলোবালি এবং জলের ক্ষেত্রে মোটোরোলা এজ ২০ সিরিজের এই দুটো ফোন রেসিসট্যান্ট। জুলাই মাসে ইউরোপে লঞ্চ হয়েছিল মোটোরোলা এজ ২০ ফোন। এবার এল ভারতে। অন্যদিকে একই সময়ে ইউরোপে লঞ্চ হয়েছিল মোটোরোলা এজ ২০ লাইট ফোন। তারই রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে ভারতে লঞ্চ হয়েছে মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন।

ভারতে মোটরোলা এজ ২০ এবং মোটোরোলা এজ ২০ ফিউশন- দু’টি ফোনের দাম কত?

একটিই স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছে মোটোরোলা এজ ২০ ফোন। এই মডেলের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। ফ্রস্টেড পার্ল এবং ফ্রস্টেড এমারেল্ড রঙে দেশে লঞ্চ হয়েছে এই ফোন। ফ্লিপকার্ট থেকে কেনা যাবে মোটোরোলা এজ ২০। আগামী ২৪ অগস্ট ভারতীয় সময় দুপুর ১২টা থেকে ফ্লিপকার্টের পাশাপাশি অন্যান্য বড় রিটেল স্টোর থেকে এই ফোন কেনা যাবে।

মোটোরোলা এজ ২০ ফিউশন অবশ্য দুটো স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হয়েছে ভারতে। এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৪৯৯ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা। Cyber Teal এবং Electric Graphite- এই দুই রঙে দেশে পাওয়া যাবে মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন। মোটোরোলা এজ ২০- র মতো এই ফোনও ফ্লিপকার্ট এবং অন্যান্য বড় রিটেলার স্টোর থেকে কেনা যাবে। আগামী ২৭ অগস্ট থেকে শুরু হবে ফোনের বিক্রি।

মোটোরোলা এজ ২০ এবং মোটোরোলা এজ ২০ ফিউশন, দুই ফোনের ক্ষেত্রেই নো-কস্ট ইএমআই অপশন রয়েছে ৬ মাস পর্যন্ত। এইচডিএফসি এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডের ক্ষেত্রে এই সুবিধা প্রযোজ্য হবে।

মোটোরোলা এজ ২০ ফোনের বিভিন্ন ফিচার-

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন অ্যানড্রয়েড ১১ এবং MyUX- এর সাহায্যে পরিচালিত হয়।
  • এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস OLED Max Vision ডিসপ্লে।
  • মোটোরোলা এজ ২০ ফোনে রয়েছে octa-core Qualcomm Snapdragon 778G প্রসেসর।
  • এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেনসর। তার সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের একটি সেকেন্ডারি সেনসর, যেখানে রয়েছে টেলিফটো লেন্স এবং ১৬ মেগাপিক্সেলের আর একটি সেনসর, যেখানে রয়েছে আলট্রা ওয়াইড লেন্স। এছাড়াও রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি সেনসর।
  • এই ফোনের ব্যাটারি ৪০০০mAh। তার সঙ্গে রয়েছে ৩০W TurboPower ফাস্ট চার্জিং সাপোর্ট।

মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনের বিভিন্ন ফিচার-

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোনও মোটরোলা এজ ২০ মডেলের মতো অ্যানড্রয়েড ১১ এবং MyUX- এর সাহায্যে পরিচালিত হয়।
  • এই ফোনেও রয়েছে একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস OLED Max Vision ডিসপ্লে।
  • মোটরোলা এজ ২০ ফিউশন ফোনে রয়েছে একটি octa-core MediaTek Dimensity 800U 5G প্রসেসর।
  • মোটরোলা এজ ২০ এবং এজ ২০ ফিউশন মডেলের ক্যামেরা প্রায় একই। শুধু মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনে রয়েছে ২ মেগাপিক্সেলের একটি ডেপথ সেনসর। এই ফোনে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে।
  • এই ফোনের ব্যাটারি ৫০০০mAh। তার সঙ্গে রয়েছে ৩০W TurboPower ফাস্ট চার্জিং সাপোর্ট।

আরও পড়ুন- আসুসের নতুন গেমিং স্মার্টফোন ROG ফোন ৫এস এবং ROG ফোন ৫এস প্রো-তে কী কী ফিচার রয়েছে?