কেমন দেখতে হবে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন, কোন রঙেই বা পাওয়া যাবে, তথ্য প্রকাশ অনলাইনে

১০ জুন ফোনে লঞ্চের পর , ১১ জুন থেকে প্রি-বুকিং শুরু হবে। আর ১৬ জুন থেকে ফোনের বিক্রি এবং ডেলিভারি শুরু হবে। অন্যদিকে জানা গিয়েছে, জুলাই মাসে ভারতে লঞ্চ হয়ে পারে ওয়ানপ্লাস নর্ড ২। 

কেমন দেখতে হবে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন, কোন রঙেই বা পাওয়া যাবে, তথ্য প্রকাশ অনলাইনে
ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটের মাধ্যমে এই ফোন কেনা যাবে।

আর মাত্র একদিনের অপেক্ষা। তারপরই ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন। সিই অর্থাৎ কোর এডিশনের এই ৫জি ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ হবে আগামী ১০ জুন বৃহস্পতিবার। নতুন ফোন লঞ্চের একদিন আগে অনলাইনে প্রকাশ হল ফোনের ডিজাইন। সেই সঙ্গে কী রঙে ফোন পাওয়া যেতে পারে তার আভাসও পাওয়া গিয়েছে। শোনা যাচ্ছে, ব্লু ভয়েড এবং চারকোল ইঙ্ক… এই দু’টি রঙে ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন।

টিপস্টার ইশান আগরওয়াল এবং Pricebaba সূত্রে জানা গিয়েছে, এই ফোনের ডানদিকের সাইডে থাকবে পাওয়ার বাটন। আর বলিউম বাটন থাকবে বাঁ-দিকের সাইডে। এই ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকতে পারে। এছাড়াও জানা গিয়েছে, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে। ফোনের ডিসপ্লেতে থাকতে পারে একটি হোল-পাঞ্চ কাটআউট। সেখানে ফ্রন্ট ক্যামেরা সেট করা থাকার সম্ভাবনা রয়েছে।

ইশান আগরওয়াল নামের ওই টিপস্টার আরও জানিয়েছেন, ৬ জিবি র‍্যাম-১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম-২৫৬ জিবি স্টোরেজ, এই দু’টি কনফিগারেশনে ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন। এছাড়াও ৯০Hz রিফ্রেশ রেটের ফ্লুইড AMOLED ডিসপ্লে থাকতে পারে ওয়ানপ্লাসের এই ৫জি ভ্যারিয়েন্টে। ভারতে লঞ্চের পর অ্যামাজন ইন্ডিয়া, এই ই-কমার্স সংস্থার ওয়েবসাইট থেকে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন কেনা যাবে।

আরও পড়ুন- প্রতীক্ষার অবসান, ১০ জুন ভারতে আসছে ভিভোর নতুন ফোন ওয়াই৭৩

প্রসঙ্গত উল্লেখ্য, অ্যামাজন ইন্ডিয়ার সাইটে এই ফোনের কিছু ফিচার আগেই প্রকাশ পেয়েছিল। এবার রঙের ভ্যারিয়েন্টও (চারকোল ইঙ্ক) দেখা গিয়েছে। ১০ জুন ফোনে লঞ্চের পর , ১১ জুন থেকে প্রি-বুকিং শুরু হবে। আর ১৬ জুন থেকে ফোনের বিক্রি এবং ডেলিভারি শুরু হবে। অন্যদিকে জানা গিয়েছে, জুলাই মাসে ভারতে লঞ্চ হয়ে পারে ওয়ানপ্লাস নর্ড ২।