OnePlus Nord N200 5G: কী কী বৈশিষ্ট্য থাকতে পারে এই ফোনে? অনলাইনে প্রকাশ হল বিভিন্ন ফিচার

ওয়ানপ্লাস নর্ড২০০ ৫জি ফোনে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআও। সেখানে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকতে পারে এই ফোনে।

OnePlus Nord N200 5G: কী কী বৈশিষ্ট্য থাকতে পারে এই ফোনে? অনলাইনে প্রকাশ হল বিভিন্ন ফিচার
ভারতে এই ফোন লঞ্চ হবে কি না, হলে কবে হবে, সে ব্যাপারে কোনও খবর এখনও জানা যায়নি। 
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2021 | 8:55 AM

ওয়ানপ্লাস নর্ড এন২০০ ৫জি ফোন লঞ্চ হবে, একথা আগেই জানা গিয়েছে। ওয়ানপ্লাস সংস্থার সিইও পেতে লাউ এর আগে এই ফোন কেমন দেখতে হবে সেই ছবিও প্রকাশ করেছেন। যদিও কবে নাগাদ এই ফোন লঞ্চ হবে, আনুষ্ঠানিক ভাবে তা এখনও ঘোষণা করেননি ওয়ানপ্লাস কর্তৃপক্ষ। তবে এর মধ্যেই ওয়ানপ্লাস নর্ড এন২০০ ৫জি ফোনের বিভিন্ন সম্ভাব্য ফিচার অনলাইনে প্রকাশ হয়েছে। টিপস্টার Evan Blass (@evleaks) এইসব তথ্য প্রকাশ করেছেন। ভারতে এই ফোন লঞ্চ হবে কি না, হলে কবে হবে, সে ব্যাপারে কোনও খবর এখনও জানা যায়নি।

ওয়ানপ্লাস নর্ড এন২০০ ৫জি ফোনে সম্ভাব্য কী কী ফিচার থাকতে পারে, দেখে নেওয়া যাক

১। এই ফোনে থাকতে পারে Qualcomm Snapdragon 480 প্রসেসর। এই ফোন বাজেট ফ্রেন্ডলি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ওয়ানপ্লাস নর্ড ২০০ ৫জি ফোনের ব্যাটারি হতে পারে ৫০০০mAh।

২। অ্যানড্রয়েড ১১ ভিত্তিক OxygenOS থাকতে পারে এই ফোনে। পেতে লাউ আগেই জানিয়েছেন, এই ফোনে থাকবে ৬.৪৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০Hz।

৩। এই ফোনে ৪ জিবি LPDDR4x র‍্যাম এবং ৬৪ জিবি UFS 2.1 স্টোরেজ থাকতে পারে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এছাড়াও থাকতে পারে Adreno ৬১৯ GPU।

৪। ওয়ানপ্লাস নর্ড এন২০০ ৫জি ফোনে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকতে পারে এই ফোনে।

আরও পড়ুন- Realme Narzo 30: ৪জি এবং ৫জি ভ্যারিয়েন্টে ভারতে দ্রুত লঞ্চ হতে পারে রিয়েলমি ভ্যানিলা ন্যাজরো ৩০

৫। কানেকটিভিটি অপশন হিসেবে এই ৫জি ফোনে থাকতে পারে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.১, এনএফসি, জিপিএস/এ-জিপিএস, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং একটি টাইপ সি ইউএসবি পোর্ট। এই ফোনে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এছাড়াও থাকতে পারে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ফোনের ওজন হতে পারে ১৮৯ গ্রামের আশপাশে।