Oppo F19s: ভারতে আসছে ওপ্পোর এই স্মার্টফোন, কবে লঞ্চ? দেখুন সম্ভাব্য ফিচার

ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে। অর্থাৎ ফ্লিপকার্ট থেকে এই ফোন কেনা যাবে, এটা নিশ্চিত।

Oppo F19s: ভারতে আসছে ওপ্পোর এই স্মার্টফোন, কবে লঞ্চ? দেখুন সম্ভাব্য ফিচার
ভারতে আসছে ওপ্পো এফ১৯এস ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 7:15 AM

ভারতে লঞ্চ হতে চলেছে ওপ্পো এফ১৯এস স্মার্টফোন। ওপ্পো সংস্থার ‘এফ’ সিরিজের এই ফোন লঞ্চ হবে ২৭ সেপ্টেম্বর, সোমবার। শোনা গিয়েছে, এই ফোনে থাকতে পারে ৩৩W Flash Charge ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়াও থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এই ফোনের ডিসপ্লেতে সেলফি ক্যামেরা সেটিংয়ের জন্য থাকতে পারে হোল পাঞ্চ ডিজাইন। ইতিমধ্যেই ওপ্পো এফ১৯এস ফোনের বেশ কিছু ফিচার প্রকাশ হয়েছে। আনুষ্ঠানিক লঞ্চের আগে সেইসব ফিচার দেখে নেওয়া যাক।

ওপ্পো এফ১৯এস ফোনের বিভিন্ন সম্ভাব্য ফিচার

ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে। অর্থাৎ ফ্লিপকার্ট থেকে এই ফোন কেনা যাবে, এটা নিশ্চিত। গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং গোল্ড— এই দুই রঙে ভারতে লঞ্চ হতে পারে ওপ্পো এফ১৯এস স্মার্টফোন। ২৭ সেপ্টেম্বর, সোমবার ভারতীয় সময় দুপুর ৩টেয় একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ হবে ওপ্পো এফ১৯এস ফোন। এখনও পর্যন্ত এই ফোনের দাম সম্পর্কে কোনও তথ্য জানা যায়নি।

  • ওপ্পো এফ১৯এস ফোনে থাকতে পারে হোল-পাঞ্চ ডিজাইনের ডিসপ্লে ও ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। টুইটারে প্রকাশিত টিজার থেকে এই তথ্য জানা গিয়েছে।
  • ফ্লিপকার্টের মাইক্রোসাইটে প্রকাশিত টিজার থেকে জানা গিয়েছে যে, ওপ্পো এফ১৯এস ফোনে থাকতে পারে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর।
  • এই ফোনে থাকতে পারে একটি ৫০০০mAh ব্যাটারি এবং তার সঙ্গে থাকতে পারে ৩৩W Flash Charge ফাস্ট চার্জিং সাপোর্ট।
  • ওপ্পো ‘এফ’ সিরিজের নতুন স্মার্টফোনে একটি 3D কার্ভড ভটি থাকতে পারে যার থিকনেস হতে পারে ৭.৯৫ মিলিমিটার। অর্থাৎ ফোনটি ৭.৯৫ মিলিমিটার পুরু হতে পারে। ফ্লিপকার্টের টিজার থেকে এই তথ্য জানা গিয়েছে।
  • Geekbench- এর তালিকায় মডেল নম্বর CPH2223 সমেত ওপ্পো এফ১৯এস ফোনের হদিশ পাওয়া গিয়েছে। সেখানে বলা হয়েছে যে, এই ফোনে থাকতে পারে একটি অক্টা কোর Qualcomm Snapdragon ৬৬২ প্রসেসর। তার সঙ্গে ৬ জিবি র‍্যাম থাকার সম্ভাবনা রয়েছে। এই ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১১ আউট অফ দ্য বক্সের সাহায্যে।
  • এর আগে শোনা গিয়েছিল যে ওপ্পো এফ১৯এস ফোনে ৬.৪৩ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও এই ফোনে থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।
  • সম্ভবত ফ্লিপকার্টের আসন্ন বিগ বিলিয়ন ডে’জ সেল যা ৭ অক্টোবর শুরু হচ্ছে, সেখান থেকে ওপ্পো এফ১৯এস ফোন কেনা সম্ভব হবে। এই সেল চলবে ১২ অক্টোবর পর্যন্ত।

আরও পড়ুন- Oppo K9 Pro: ওপ্পোর এই নতুন ৫জি স্মার্টফোনে কী কী ফিচার থাকতে পারে? দেখে নিন

আরও পড়ুন- Xiaomi Civi: শাওমির আসন্ন স্মার্টফোনে কী কী ফিচার থাকতে পারে? কবেই বা লঞ্চ হচ্ছে এই ফোন?