ভারতে শীঘ্র আসছে Poco F3 GT! একঝলকে দেখে নিন এই স্মার্টফোনের বিভিন্ন ফিচার

পোকো ইন্ডিয়ার প্রধান অনুজ শর্মা একটি ট্যুইট এবং টিজার শেয়ার করে পোকো এফ থ্রি-এর লঞ্চের ব্যাপারে ঘোষণা করেছেন। ট্যুইটের ক্যাপশন ছিল—‘লকড অ্যান্ড লোডেড, ফিংগার অন দি ট্রিগার’।

  • Publish Date - 6:27 pm, Fri, 28 May 21
ভারতে শীঘ্র আসছে Poco F3 GT! একঝলকে দেখে নিন এই স্মার্টফোনের বিভিন্ন ফিচার
ভারতে শীঘ্র আসছে Poco F3 GT!

হাতে পাউডার লাগানো গেম খেলিয়েদের জন্য সুখবর, খুশির খবর অ্যান্ড্রয়েড প্রেমীদের জন্যও। ভারতে আসতে চলেছে পোকো এফ থ্রি জিটি। সম্ভবত ২০২১-এর জুলাই-আগস্টে গ্যাজেটটি অ্যাত্মপ্রকাশ করবে! পোকো ইন্ডিয়ার প্রধান অনুজ শর্মা একটি ট্যুইট এবং টিজার শেয়ার করে পোকো এফ থ্রি-এর লঞ্চের ব্যাপারে ঘোষণা করেছেন। ট্যুইটের ক্যাপশন ছিল—‘লকড অ্যান্ড লোডেড, ফিংগার অন দি ট্রিগার’। এই ধরনের ক্যাপশন থেকেই বোঝা যাচ্ছে পোকো এফ থ্রি জিটি ফোনটি হতে চলেছে গেমিং স্মার্টফোন! অন্যদিকে, ভিডিও থেকেই বোঝা যাচ্ছে, গ্যাজেটটি সম্ভবত মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ এসওসি প্রযুক্তিযুক্ত হতে চলেছে।

পোকো এফথ্রি জিটি ফোন সম্পর্কিত আরও তথ্য…

– শোনা যাচ্ছে রেডমি ওকে ফর্টি গেমিং এডিশন মডেলটিকেই নতুন মোড়কে পোকো এফ থ্রি জিটি হিসেবে আনা হচ্ছে ভারতে।

– পোকো এফ থ্রি জিটি যদি ওকে ফর্টি গেমিং এডিশন মডেলের নতুন রূপ হয়, তাহলে বেশ কিছু বৈশিষ্ট্য সম্পর্কে আগাম ধারণা করাই যায়। সেক্ষেত্রে, পোকো এফ থ্রি জিটি’তে থাকবে— ৬.৬৭ ইঞ্চির সম্পূর্ণ এইচডি এবং ১২০হার্জ রিফ্রেশ ফি ও ৪৮০হার্জ কনট্যাক্ট স্যাম্পলিং ফি সহ অ্যামোলেড শোকেস বা অবিশ্বাস্য রকমের দুর্দান্ত ঝকঝকে একটি স্ক্রিন।

আরও পড়ুন: পোকো এম৩ প্রো ৫জি, ভারতে দ্রুত লঞ্চ হতে পারে এই ফোন

– ওকে ফর্টি এডিশনের হলুদ রঙের মডেল আছে। সেক্ষেত্রে পোকো এফফ্রি জিটি-এর মডেল-এ কোনও নতুনত্ব থাকবে কি না বোঝা যাচ্ছে না।

– এনার্জির জন্য থাকবে ১২০০ চিপসেট।

– থাকছে ১২ জিবি এলপিডিডিআর৫ RAM।

– ২৫৬ জিবি ইউএফএস ৩.১ যা ডাটা প্রসেসিং আরও দ্রুত করবে।

– থাকছে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং ৫,০৬৫ এমএএইচ ব্যাটারি।

– ৬৪ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, ১১৯ ডিগ্রি দৃষ্টিকোণযুক্ত ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। এছাড়া থাকছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।