Samsung Galaxy M32 5G: ভারতে লঞ্চ হয়েছে স্যামসাংয়ের এই স্মার্টফোন, দাম কত? কী কী ফিচার রয়েছে

এই ফোনের কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এছাড়াও রয়েছে ১৩ মেগাপিক্সেলের সেলফি শুটার। 

Samsung Galaxy M32 5G: ভারতে লঞ্চ হয়েছে স্যামসাংয়ের এই স্মার্টফোন, দাম কত? কী কী ফিচার রয়েছে
স্যামসাং গ্যালাক্সি 'এম' সিরিজের নতুন ৫জি ফোন লঞ্চ হয়েছে ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2021 | 1:40 PM

স্যামসাং গ্যালাক্সি ‘এম’ সিরিজের নতুন ৫জি স্মার্টফোন লঞ্চ হয়েছে ভারতে। কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাং সদ্য দেশে লঞ্চ করেছে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোন। এই ফোনে রয়েছে একটি অক্টা-কোর MediaTek প্রসেসর। এছাড়াও রয়েছে একটি কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। স্যামস্যাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনের ফ্রন্ট ডিসপ্লেতে রয়েছে নচ ডিজাইন। সেখানে সেটা রয়েছে সেলফি ক্যামেরা। এই স্মার্টফোনের ডিসপ্লের চারপাশে রয়েছে মোটা বা থিক bezel। বিশেষ করে স্ক্রিনের নীচের অংশে রয়েছে মোটা bezel। এই স্মার্টফোনে রয়েছে ৫জি ব্যান্ড সাপোর্ট। এছাড়া স্যামসাংয়ের Knox security built-in ফিচার। দু’টি স্টোরেজ কনফিগারেশন এবং দুটো রঙে ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোন।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনের দাম কত?

এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২০,৯৯৯ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম এখনও প্রকাশ করেনি সংস্থা। এই দুই স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোন। স্লেট ব্ল্যাক এবং স্কাই ব্লু রঙে ভারতে পাওয়া যাচ্ছে এই ফোন। সেপ্টেম্বরের ২ তারিখ থেকে অ্যামাজনে এই ফোনের সেল শুরু হবে। ভারতীয় সময় দুপুর একটা থেকে শুরু হবে এই সেল। আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ইএমআই অপশনের ক্ষেত্রে এই ফোনে ২ হাজার টাকা ছাড় রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনের বিভিন্ন ফিচার-

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ এবং OneUI 3.1- এর সাহায্যে।
  • এই ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস TFT Infinity-V ডিসপ্লে।
  • স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনে রয়েছে octa-core MediaTek Dimensity ৭২০ প্রসেসর। এর সঙ্গে রয়েছে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • এই ফোনের কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এর সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও রয়েছে ১৩ মেগাপিক্সেলের সেলফি শুটার।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ৫জি, ওয়াই ফাই, ব্লুটুথ, জিপিএস। ফোনের সাইডের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।
  • এই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। তার সঙ্গে রয়েছে ১৫W ফাস্ট চার্জিং।

আরও পড়ুন- Realme GT 5G: প্রথমবার ভারতে সেল শুরু হচ্ছে এই ফোনের, কোথায় কীভাবে কতটা ছাড় পাবেন দেখে নিন