Samsung Galaxy M33 5G: ২ এপ্রিল ভারতে আসছে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি, দেখে নিন ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

Samsung Galaxy M33 5G: দুটো র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোন। একটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। অন্যটি ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

Samsung Galaxy M33 5G: ২ এপ্রিল ভারতে আসছে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি, দেখে নিন ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন
কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 2:43 PM

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি (Samsung Galaxy M33 5G) ফোন ভারতে লঞ্চ হতে চলেছে আগামী ২ এপ্রিল, ভারতীয় সময় দুপুর ১২টায়। স্যামসাং কর্তৃপক্ষ তাঁদের গ্যালাক্সি ‘এম’ সিরিজের (Samsung Galaxy M Series Phone) এই ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন। দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাংয়ের (South Korean Tech Giant Smasung) আসন্ন এই ফোনে একটি ৬০০০ এমএএইচ ব্যাটারি ও ২৫ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকবে বলে শোনা গিয়েছে। এছাড়াও একটি ৫ এনএম অক্টা-কোর প্রসেসর থাকতে পারে এই ফোনে। তার পাশাপাশি ৬.৬ ইঞ্চির একটি এলসিডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ, তেমন একটি ডিসপ্লে থাকারও সম্ভাবনা রয়েছে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনে। এছাড়াও ফোনের ব্যাক প্যানেলে থাকতে পারে একটি কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। ই-কমার্স সংস্থা অ্যামাজনে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনের টিজার প্রকাশিত হয়েছে। অর্থাৎ ভারতে লঞ্চের পর অ্যামাজন ইন্ডিয়ার সাইট থেকে এই ফোন কেনা যাবে। যদিও ভারতে স্যামসাংয়ের আসন্ন এই ফোনের দাম কত হতে পারে সেই ব্যাপারে কিছু জানা যায়নি।

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন ও ফিচারগুলো দেখে নিন

দুটো র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোন। একটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। অন্যটি ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। চলতি মাসের শুরুর দিকে এক টিপস্টার স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোন সম্পর্কে বেশ কিছু তথ্য প্রকাশ করেছিলেন। এই ফোনের গ্লোবাল ভ্যারিয়েন্টের সঙ্গে তা মিলে গিয়েছে। বলা হচ্ছে, স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোন পরিচালিত হতে পারে অ্যানড্রয়েড ১২ বেসড One UI 4.1- এর সাহায্যে। এই ফোনে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ হতে পারে- এটা থাকার সম্ভাবনা রয়েছে।

কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে ফোনের পিছনের অংশে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে একটি ৫ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং দুটো ২ মেগাপিক্সেলের ম্যাক্রো এবং ডেপথ ক্যামেরা সেনসর থাকতে পারে। ফোনের সামনের ডিসপ্লেতে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনের সাইডের অংশে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক থাকতে পারে।

আরও পড়ুন- Samsung Galaxy A12: আইফোন বা শাওমি ভুলে যান! ২০২১ সালে মুড়ি-মুড়কির মতো বিক্রি হয়েছে এই স্যামসাং হ্যান্ডসেট, জনপ্রিয়তায় ১ নম্বরে

আরও পড়ুন- OnePlus 10 Pro: ওয়ানপ্লাস ১০ প্রো ফোন ভারতে কবে লঞ্চ হতে পারে? দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন