Airtel Xstream Fiber Broadband-এর তিনটি নতুন ‘All-in-One’ প্ল্যান চালু হল, খরচ কত? কী কী সুবিধাই বা রয়েছে

Airtel Xstream Fiber Broadband: নতুন এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার ব্রডব্যান্ড অল ইন ওয়ান প্ল্যানের ক্ষেত্রে মোট তিনটি প্ল্যান লঞ্চ হয়েছে। আনলিমিটেড ডেটা পাওয়া যাবে তিনটি প্ল্যানেই।

Airtel Xstream Fiber Broadband-এর তিনটি নতুন 'All-in-One' প্ল্যান চালু হল, খরচ কত? কী কী সুবিধাই বা রয়েছে
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2022 | 9:59 AM

নতুন তিনটি ব্রডব্যান্ড প্ল্যান চালু করল টেলিকম সংস্থা এয়ারটেল। আসলে এয়ারটেল এক্সস্ট্রিমের আওতায় এই নতুন তিনটি ব্রডব্যান্ড প্ল্যান চালু হয়েছে, যাকে বলা হচ্ছে ‘All-in-One’। কারণ এই প্ল্যানের সাহায্যেই ইউজাররা বিভিন্ন টিভি চ্যানেল এবং ওটিটি প্ল্যাটফর্মেরও অ্যাকসেস পাবেন। Airtel Xstream Fiber Broadband-এর এই নতুন তিনটি প্ল্যান চালু হচ্ছে ৬৯৯ টাকা থেকে। হাই স্পিডের ইন্টারনেটের পাশাপাশি ৩৫০-র বেশি টিভি চ্যানেলের অ্যাকসেস পাওয়া যাবে এই প্ল্যানের সাহায্যে। এর পাশাপাশি ১৭টি প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্ম যেমন- অ্যামাজন প্রাইম ভিডিয়ো, ডিজনি প্লাস হটস্টার, নেটফ্লিক্স ও আরও অনেক কিছুর সুবিধা পাওয়া যাবে। এই সমস্ত ব্রডব্যান্ড প্ল্যানের ক্ষেত্রে কোনও ইন্সটলেশন চার্জ লাগবে না। অর্থাৎ জিরো ইন্সটলেশন কস্টের সুবিধা রয়েছে। এছাড়াও প্রথম মাসে ইউজাররা ফ্রিতে রেন্টাল অর্থাৎ ভাড়াতেও এই ব্রডব্যান্ড পরিষেবা নিয়ে দেখতে পারেন। শুধু গ্রাহকের কাছে এয়ারটেল ৪কে এক্সস্ট্রিম বক্স থাকতে হবে। তাহলে টিভি এবং ওটিটি কনটেন্ট টেলিভিশনে দেখা যাবে।

নতুন এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার ব্রডব্যান্ড অল ইন ওয়ান প্ল্যানের ক্ষেত্রে খরচ ৬৯৯ টাকা, ১০৯৯ টাকা এবং ১৫৯৯ টাকা। মোট তিনটি প্ল্যান লঞ্চ হয়েছে। আনলিমিটেড ডেটা পাওয়া যাবে তিনটি প্ল্যানেই। মাসে ৩৩৩৩ জিবি ডেটা পাবেন (fair usage policy বা FUP অনুসারে)। এর পাশাপাশি যে যে সুবিধা পাওয়া যাবে সেগুলোও দেখে নেওয়া যাক। এই তিনটি প্ল্যানের মাধ্যমে এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়ামের অ্যাকসেস পাওয়া যাবে। সেখানে একজন ইউজার লগ-ইন করলে ১৪টিরও বেশি ওটিটি অ্যাপের সুবিধা পাবেন। সেই তালিকায়- সোনি লিভ, এরস নাউ, লায়নস্টেজ প্লে, হাঙ্গামা প্লে— এগুলো রয়েছে। এর পাশাপাশি ৩৫০-র বেশি টিভি চ্যানেলের অ্যাকসেসও পাবেন গ্রাহকরা। এর জন্য ২০০০ টাকা দিয়ে এয়ারটেল ৪কে এক্সস্ট্রিম বক্স কিনতে হবে।

৬৯৯ টাকা, ১০৯৯ টাকা এবং ১৫৯৯ টাকার প্ল্যানে কী কী ফারাক রয়েছে দেখে নিন

৬৯৯ টাকার এয়ারটেল ব্রডব্যান্ড প্ল্যানে ৪০এমবিপিএস স্পিড পাওয়া যাবে। ১০৯৯ টাকার প্ল্যানে স্পিড থাকবে ২০০ এমবিপিএস। আর ১৫৯৯ টাকার প্ল্যানে ৩০০ এমবিপিএস স্পিড পাবেন গ্রাহকরা।

এছাড়াও ৬৯৯ টাকার প্ল্যানে ডিজনি প্লাস হটস্টারের অ্যাকসেস পাওয়া যাবে। ১০৯৯ টাকার প্ল্যানে এর সঙ্গে অ্যামাজন প্রাইমের অ্যাকসেসও পাওয়া যাবে। আর ১৫৯৯ টাকার প্ল্যানে আগের দুই ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে নেটফ্লিক্সের অ্যাকসেসও যুক্ত হবে।

এয়ারটেলের ৪৯৯ টাকা, ৯৯৯ টাকা এবং ১৪৯৮ টাকারও এক্সস্ট্রিম ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান রয়েছে। এখানেও অনেকটা একই রকমের পরিষেবা পাওয়া যায়। খালি একগুচ্ছ টিভি চ্যানেলের অ্যাকসেস পাওয়া সম্ভব নয় এই প্ল্যানগুলির সাহায্যে।