Amazfit GTR Mini: 20 দিনেও ফুরোবে না চার্জ, ভারতে লঞ্চ হয়ে গেল Amazfit GTR Mini স্মার্টওয়াচ

Amazfit GTR Mini Price: Amazfit ভারতে GTR Mini স্মার্টওয়াচ লঞ্চ করেছে। Amazfit GTR Mini স্মার্টওয়াচ হল কোম্পানির এখনও পর্যন্ত সবচেয়ে ছোট রাউন্ড ডায়াল স্মার্টওয়াচ। এটি শীঘ্রই দেশে কেনার জন্য চালু হবে।

Amazfit GTR Mini: 20 দিনেও ফুরোবে না চার্জ, ভারতে লঞ্চ হয়ে গেল Amazfit GTR Mini স্মার্টওয়াচ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 8:20 AM

Amazfit GTR Mini Smartwatch: বিগত কয়েক বছরে যে হারে স্মার্টওয়াচের (Smartwatch) চাহিদা বেড়ে চলেছে তাতে বিভিন্ন কোম্পানি বাজারে একের পর এক স্মার্টওয়াচ লঞ্চ করে চলেছে। সেই প্রতিযোগিতায় Amazfit কোম্পানিটিও অনেক দিন আগেই নাম লিখিয়েছে। Amazfit ভারতে GTR Mini স্মার্টওয়াচ লঞ্চ করেছে। Amazfit GTR Mini স্মার্টওয়াচ হল কোম্পানির এখনও পর্যন্ত সবচেয়ে ছোট রাউন্ড ডায়াল স্মার্টওয়াচ। এটি শীঘ্রই দেশে কেনার জন্য চালু হবে। এটি তিনটি রঙয়ের অপশন সহ ভারতে লঞ্চ করা হয়েছে। চলুন দেখে নেওয়া যাক স্মার্টওয়াচের দাম ও ফিচার।

ভারতে Amazfit GTR Mini-স্মার্টওয়াচের দাম:

স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে 10,999 টাকা। এটি অ্যামাজনের মাধ্যমে কিনতে পারবেন। তবে ভারতে Amazfit GTR Mini বিক্রির তারিখ এখনও নিশ্চিত করা হয়নি। অ্যামাজফিট জিটিআর মিনি স্মার্টওয়াচটি তিনটি রঙের বিকল্পে দেওয়া হয়েছে, তা হল- মিডনাইট ব্ল্যাক, মিস্টি পিঙ্ক এবং ওশান ব্লু।

Amazfit GTR Mini-এর স্পেসিফিকেশন:

স্মার্টওয়াচটি কম্প্যাক্ট ডিজাইনের। এতে একটি 1.28-ইঞ্চি সার্কুলার ডিসপ্লে রয়েছে। AMOLED ডিসপ্লেতে HD রেজোলিউশন এবং কার্ভড গ্লাস সুরক্ষা রয়েছে। স্মার্টওয়াচের ডান প্রান্তে একটি বর্গাকার ডায়াল রয়েছে, যা ব্যবহারকারী ইন্টারফেসের মাধ্যমে নেভিগেট করতে পারবেন। GTR Mini একটি স্টেইনলেস স্টীল ফ্রেম ফিচার রয়েছে। Amazfit GTR Mini-এর ওজন প্রায় 24.6 গ্রাম।

Amazfit GTR-এর মিনি ব্যাটারি:

Amazfit দাবি করেছে যে, কমপ্যাক্ট GTR সিরিজের স্মার্টওয়াচটি তার ব্যাটারি সেভার মোডে একবার চার্জে 20 দিন পর্যন্ত চলতে পারে। আর ব্যাটারি সেভার মোড ছাড়া এটি একবার চার্জে 14 দিন পর্যন্ত স্থায়ী হতে পারে। Amazfit GTR Mini 5 ATM জল প্রতিরোধী, এটি 50 মিটার পর্যন্ত জলের নিচে থাকতে পারে।

Amazfit GTR Mini-এর ফিচার:

স্মার্টওয়াচটিতে জিপিএস প্রযুক্তি রয়েছে, যা যেকোনও স্ট্যান্ডার্ড স্মার্টওয়াচের চেয়ে দ্রুত স্ক্য়ান করতে পারে। এটি পাঁচটি স্যাটেলাইট পজিশনিং সিস্টেমকেও সাপোর্ট করে। এতে সাঁতার, সাইকেল চালানো, দৌড়ানো, হাঁটার মতো 120 টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে। এছাড়াও, আপনি এই স্মার্টওয়াচের সাহায্যে আপনার স্বাস্থ্যের দিকে কড়া নজর রাখতে পারেন। এর সাহায্যে আপনি হার্ট রেট মনিটরিং, স্ট্রেস লেভেল মনিটরিং, স্লিপ ট্র্যাকিং, SpO2 মনিটরিং করতে পারেন। Zepp অ্যাপের মাধ্যমে নির্বাচিত তৃতীয় পক্ষের অ্যাপ ডাউনলোড করতে পারবেন।