Amazon Mega Music Fest Sale: বোট, সোনি, জেবিএল… অসংখ্য ব্র্যান্ডের অডিয়ো প্রোডাক্টে রয়েছে প্রায় ৬০ শতাংশ পর্যন্ত ছাড়

Amazon Mega Music Fest Sale: ৫০০০ টাকার মধ্যে কেনাকাটা করলে অতিরিক্ত ১০ শতাংশ, প্রায় ১৫০০ টাকা পর্যন্ত ছাড় দেবেন অ্যামাজন। তবে এই কেনাকাটা হতে হবে ওয়ানকার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে। 

Amazon Mega Music Fest Sale: বোট, সোনি, জেবিএল... অসংখ্য ব্র্যান্ডের অডিয়ো প্রোডাক্টে রয়েছে প্রায় ৬০ শতাংশ পর্যন্ত ছাড়
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 7:21 AM

অ্যামাজনের মেগা মিউজিক ফেস্ট সেল (Amazon’s Mega Music Fest Sale) শুরু হয়ে গিয়েছে। ২৭ মার্চ এই সেল শুরু হয়েছে ই-কমার্স সংস্থা অ্যামাজনে (Amazon India)। এই সেলের মাধ্যমে স্পিকার, হেডফোন এবং অন্যান্য অডিয়ো গ্যাজেট (Audio Gadgets) কেনার সুযোগ রয়েছে প্রচুর ছাড়ে। আগামী ২৯ মার্চ পর্যন্ত চলবে অ্যামাজন ইন্ডিয়ার এই মেগা মিউজিক ফেস্ট সেল। একাধিক নামিদামি কোম্পানির স্পিকার, ইয়ারফোন ও অন্যান্য অডিয়ো গ্যাজেটের দামে রয়েছে বিপুল পরিমাণ ছার। জানা গিয়েছে, Blaupunkt, বোট, সোনি, জেবিএল এবং নয়েজ ও অন্যান্য অনেক সংস্থার অডিয়ো প্রোডাক্টের উপর রয়েছে ছাড়। আসল দামের তুলনায় অনেকটাই কম দামে অ্যামাজনে মেগা মিউজিক ফেস্ট সেলে এইসব সংস্থার অডিয়ো প্রোডাক্ট কেনা যাবে। প্রায় ৬০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে এইসব অডিয়ো ডিভাইসে, এমনটাই শোনা গিয়েছে। এর পাশাপাশি ৫০০০ টাকার মধ্যে কেনাকাটা করলে অতিরিক্ত ১০ শতাংশ, প্রায় ১৫০০ টাকা পর্যন্ত ছাড় দেবেন অ্যামাজন। তবে এই কেনাকাটা হতে হবে ওয়ানকার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে।

এবার দেখে নেওয়া যাক কোন কোন অডিয়ো প্রোডাক্টে সবচেয়ে আকর্ষণীয় ছাড় রয়েছে

বোট এয়ারডপস ৪৪১- বোট এয়ারডপস ৪৪১ ইয়ারবাডসের আসল দাম ৫৯৯৯ টাকা। কিন্তু অ্যামাজনের এই মেগা মিউজিক ফেস্ট সেলে এই ইয়ারবাডসের দাম ১৯৯৯ টাকা। অর্থাৎ সরাসরি দাম কমেছে ৪০০০ টাকা। এই ব্লুটুথ ইয়ারবাডস একবার চার্জ দিলে প্রায় ৫ ঘণ্টা পর্যন্ত প্লেটাইম পরিষেবা দিয়ে থাকে। আর ব্যাটারি অর্থাৎ চার্জিং কেসের সঙ্গে থাকলে ২১ ঘণ্টা পর্যন্ত মিউজিক টাইম দেয়। বোটের এই ইয়ারবাডস একটি IPX7 রেটিং প্রাপ্ত স্পিল এবং সোয়েট প্রয়ফ অডিয়ো প্রোডাক্ট।

সোনি WH-1000XM4- সোনির এই ওয়্যারলেস নয়েজ ক্যানসেলেশন ব্লুটুথ হেডফোনের আসল দামের উপর ১৭ শতাংশ ছাড় রয়েছে। অ্যামাজনে সেলে এই হেডফোনের দাম ২৪,৯৯০ টাকা। এই হেডফোনে একটি মাইক থাকে। ফোনকল এলে এর সাহায্যে তা অপারেট করতে সুবিধা হয়। ৩০ ঘণ্টার ব্যাটারি লাইফ রয়েছে সোনির এই হেডফোনে। এছাড়াও এই এহডফোনে একটি কুইক চার্জ ফেসিলিটি রয়েছে।

জেবিএল ফ্লিপ ৬- জেবিএলের অডিয়ো ডিভাইস সবসময়েই গ্রাহকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়। অ্যামাজনের মেগা মিউজিক ফেস্ট সেলে এই ব্লুটুথ স্পিকারের দাম ১১,৯৯৯ টাকা। ১২ ঘণ্টার প্লেটাইম রয়েছে জেবিএলের এই ব্লুটুথ স্পিকারে। এছাড়াও জানা গিয়েছে এটি একটি IP67 রেটিং প্রাপ্ত ওয়াটার এবং ডাস্ট প্রুফ অডিয়ো প্রোডাক্ট।

বোট এয়ারডপস ১৪১- বোটের এই ইয়ারবাডসের আসল দাম ৪৪৯০ টাকা। কিন্তু অ্যামাজনের সেলে তা পাওয়া যাচ্ছে ১৩২৯ টাকা। এই ওয়্যারলেস ইয়ারবাডসে রয়েছে ৪২ ঘণ্টার প্লেটাইম ফিচার। এর পাশাপাশি ৮০ এমএস পর্যন্ত লো ল্যাটেন্সি রয়েছে যা এই ইয়ারবাডসকে বিঞ্জ ওয়াচিং এবং গেমিংয়ের জন্য উপযুক্ত করে তুলেছে। এই ইয়ারবাডস IPX4 রেটিং প্রাপ্ত ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিসট্যন্ট অডিয়ো ডিভাইস।

আরও পড়ুন- Google Maps Use Without Internet: ইন্টারনেট ছাড়া গুগল ম্যাপ ব্যবহার করবেন কীভাবে?