Asus Chromebook C214: মাত্র ১,৯৯৯ টাকায় আসুস ক্রোমবুক সি২১৪, পড়ুয়াদের জন্য ফ্লিপকার্টে বিশেষ অফার!

Flipkart Offer: দুর্দান্ত একটি আসুস ক্রোমবুক মডেলে আকর্ষণীয় অফার দিচ্ছে ফ্লিপকার্ট। অফারটি কেবল মাত্র পড়ুয়াদের জন্যই।

Asus Chromebook C214: মাত্র ১,৯৯৯ টাকায় আসুস ক্রোমবুক সি২১৪, পড়ুয়াদের জন্য ফ্লিপকার্টে বিশেষ অফার!
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 2:45 PM

পড়ুয়াদের (Students) জন্য বিশেষ অফার নিয়ে এল আসুস। সংস্থার কম দামি আসুস ক্রোমবুক সি২১৪ (Asus Chromebook C214) এবার আরও কম দামে পাওয়া যাবে! এমনিতে মার্কেটে এই ক্রোমবুকের দাম মাত্র ২৩,৯৯৯ টাকা। কিন্তু আসুস প্রতি মাসে মাত্র ১,৯৯৯ টাকা খরচ করে ছাত্র-ছাত্রীদের হাতে এই আসুস ক্রোমবুক সি২১৪ তুলে দেওয়ার প্ল্যান করেছে। ১২ মাসের কিস্তিতে সেই টাকা শোধ করে দিতে পারবেন পড়ুয়ারারা। আসুস ক্রোমবুক সি২১৪ ল্যাপটপের এই অফারটি পাওয়া যাবে কেবল মাত্র ফ্লিপকার্ট (Flipkart) থেকেই। অফারের এখানেই শেষ নয়। তার উপরে আবার থাকছে সম্পূর্ণ বিনামূল্যে কিছু ওটিটি সাবস্ক্রিপশনের অফার।

আসুস ক্রোমবুক সি২১৪-এর ফিচার্স

আসুসের এই ক্রোমবুক মডেলটি টাচস্ক্রিন সাপোর্ট করে। ৩৬০ ডিগ্রি ফ্লিপও সাপোর্ট করে। রয়েছে ডুয়াল-ক্যামেরা, দীর্ঘ মেয়াদি ৫০ ডব্লুএইচআর ব্যাটারি এবং ব্যাপক শক্তিশালী মিলিটারি-গ্রেড বডি। গুগল ক্রোম অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এই আসুস ক্রোমবুক সি২১৪-এ আপনি গুগল প্লে স্টোর থেকে একাধিক অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

এই ক্রোমবুক মডেলের সঙ্গেই একাধিক অতিরিক্ত বেনিফিটসও দিতে চলেছে আসুস। ১২ মাসের জন্য আপনাকে দেওয়া হবে ১০০জিবি ক্লাউড স্টোরেজ। সেই সঙ্গেই আবার আপনি পেয়ে যাবেন ইউটিউব প্রিমিয়াম অ্যাক্সেস, যা আপনাকে ৩ মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে অফার করা হবে।

তবে ফ্লিপকার্টে শুধু মাত্র যে এই আসুস ক্রোমবুক সি২১৪-এ অফারটি মিলবে তা নয়। সেই সঙ্গেই আবার আসুস ক্রোমবুক সি২২৩, সি৪২৩, সি৫২৩ এবং সিএক্স১১০১-এর সঙ্গে অফারটি লাগু হবে। ফ্লিপকার্ট থেকে এই সব ক্রোমবুক মডেলে আপনি দুর্দান্ত ইএমআই সুবিধা পেয়ে যাবেন। সেই সঙ্গেই আবার রয়েছে বিভিন্ন ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড ব্যবহারে থাকছে আকর্ষণীয় ছাড়।

পড়ুয়াদের জন্য আসুস ক্রোমবুক সি২১৪ খুব ভাল অপশন। অনলাইন ক্লাস থেকে শুরু করে ইউটিউবে বিভিন্ন টিউটোরিয়ান ভিডিয়ো দেখার জন্য এই মুহূর্তে ক্রোমবুকের বিকল্প নেই। পাশাপাশি এর সাউন্ড কোয়ালিটি একদিকে যেমন দুরন্ত, আর একদিকে ঠিক তেমনই আবার এই ক্রোমবুকের স্ক্রিন ব্রাইটনেসও খুব কম। ফলে পড়ুয়াদের চোখের উপরেও কোনও চাপ পড়বে না।

তার থেকেও বড় কথা হল, এই ক্রোমবুকে তিন মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ইউটিউব প্রিমিয়াম দেখার সুযোগ করে দিচ্ছে ফ্লিপকার্ট ও আসুস। পড়ুয়ারা বিভিন্ন ভিডিয়ো কোনও খরচ ছাড়াই দেখে নিতে পারবেন, যার জন্য তাঁদের অর্থ খরচ করতে হত।

আরও পড়ুন: বোট, সোনি, জেবিএল… অসংখ্য ব্র্যান্ডের অডিয়ো প্রোডাক্টে রয়েছে প্রায় ৬০ শতাংশ পর্যন্ত ছাড়

আরও পড়ুন: ইন্টারনেট ছাড়া গুগল ম্যাপ ব্যবহার করবেন কীভাবে?

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপ চ্যাটকে কীভাবে ‘পিন টু টপ’ করবেন? শিখে নিন ট্রিকস