AC Offers Amazon: জলের দরে এসি! অ্যামাজন সেলের শেষ দিনে বাম্পার অফার, মিস করলে পরে পস্তাবেন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: May 07, 2022 | 4:00 PM

Amazon Summer Sale 2022: আজই শেষ হচ্ছে অ্যামাজন সামার সেল। আর তিন দিনের এই সেলের এক্কেবারে শেষ দিনে থাকছে একাধিক এয়ার কন্ডিশনারে আকর্ষণীয় ছাড়। অফারগুলি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

AC Offers Amazon: জলের দরে এসি! অ্যামাজন সেলের শেষ দিনে বাম্পার অফার, মিস করলে পরে পস্তাবেন
প্রতীকী ছবি।

গত ৪ মে, বুধবার থেকে শুরু হয়েছে অ্যামাজন সামার সেল (Amazon Summer Sale)। তিন দিনের এই সেল দেখতে দেখতে শেষ দিনে চলে এসেছে। শনিবার, ৭ মে শেষ হয়ে যাচ্ছে অ্যামাজনের এই সামার সেল। আর শেষ দিনে আপনি পেয়ে যাবেন এয়ার কন্ডিশনার (Air Conditioner), রেফ্রিজারেটর, স্মার্টটিভি-সহ একাধিক গ্যাজেটসে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। আজ আমরা অ্যামাজন সামার সেলে উপলব্ধ এমনই বিভিন্ন এসির মডেল সম্পর্কে জেনে নেব। তালিকায় রয়েছে একাধিক স্প্লিট এসি। স্যামসাং, এলজি, ওয়ার্লফুল, অ্যামাজন বেসিকস এমনই বিভিন্ন কোম্পানির এয়ার কন্ডিশনারে পেয়ে যাবেন দুর্ধর্ষ ডিসকাউন্ট। কোন কোন এসি রয়েছে, কত স্টার রয়েছে তাদের, অ্যামাজন সামার সেলে সেগুলি ক্রয় করতে কত টাকা খরচ হতে পারে, এমনই জরুরি সব তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

১) স্যামসাং

অ্যামাজন সামার সেলে পাওয়া যাচ্ছে স্যামসাংয়ের একটি ৪ স্টার, ১.৫ টনের স্প্লিট এসি। এটি একটি ইনভার্টার স্প্লিট এসি, যা ডিজ়াইন করা হয়েছে মূলত মাঝারি সাইজের ঘরের জন্য। মুহূর্তের মধ্যে আপনার ঘর ঠান্ডা করে দিতে পারে এই এসি। কারণ, স্যামসাংয়ের এই দেড় টনের এসিতে রয়েছে কপার কন্ডেনসার কয়েল। ৪৪ শতাংশ ছাড়ে উপলব্ধ হয়েছে এই এয়ার কন্ডিশনারটি। আর তার ফলে এই এসির দাম হয়ে গিয়েছে ৩৪,৯৯০ টাকা।

২) এলজি

এটি এলজি-র ১.৫ টনের ২ স্টার ডুয়াল ইনভার্টার এসি। ডুয়াল কুলিং টেকনোলজি দেওয়া হয়েছে এই এসিতে। অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে, স্মার্ট ডায়াগনসিস সিস্টেম, অটো ক্লিন, স্লিপ মোড-সহ আরও একাধিক ফিচার। ৫৭ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে এই এসিতে। তার ফলে এই এসির দাম ৩২,৯৯০ টাকা।

৩) ওয়ার্লফুল

এটি ওয়ার্লফুলের একটি ১.৫ টনের ৩ স্টার ইনভার্টার স্প্লিট এসি। সস্তার এই এয়ার কন্ডিশনারে রয়েছে একটি ভ্যারিয়েবল স্পিড কম্প্রেসর। একাধিক গুরুত্বপূর্ণ ফিচার্স রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হল ডাস্ট ফিল্টার, ডিহিউমিডিফায়ার ইত্যাদি। অ্যামাজন সামার সেলে এই এসি মডেলের উপরে ৪৭ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। ফলে এসিটি কিনতে আপনাকে মাত্র ৩২,৯৯০ টাকা খরচ করতে হবে।

৪) অ্যামাজনবেসিকস

এই খবরটিও পড়ুন

১ টনের ৩ স্টার ২০২১ ইনভার্চার স্প্লিট এয়ার কন্ডিশনারটি ইনস্টল করা খুবই সহজ। অ্যামাজনবেসিকসের এই এয়ার কন্ডিশনারে রয়েছে চারটি পর্যায়ের ফিলট্রেশন সিস্টেম। ৫ বছর পর্যন্ত কম্প্রেসরে ওয়ারান্টি দেয় এই এসিটি। ৪৭ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে এই এয়ার কন্ডিশনারে। ফলে তার দাম হয়ে যাচ্ছে ২৪,৯৯৯ টাকা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla