Personal AC: মুহূর্তে ঘর ঠান্ডা করে 3,948 টাকার এই AC, চার্জ দেওয়া যাবে, যেখানে খুশি নিয়েও যেতে পারবেন

Mini Cooli Portable AC: বাজারে এমনই একটি মিনি এয়ার কন্ডিশনার রয়েছে, যা আকারে খুব ছোট্ট, পাওয়ার ব্যাঙ্কের মতো দেখতে, তার দামও বেশ কম। সেই পোর্টেবল এসি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

Personal AC: মুহূর্তে ঘর ঠান্ডা করে 3,948 টাকার এই AC, চার্জ দেওয়া যাবে, যেখানে খুশি নিয়েও যেতে পারবেন
মুহূর্তে ঘর ঠান্ডা করে এই এসি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2023 | 7:42 PM

Portable AC: গরমের সময় মানেই বাজারে বেশ কিছু ঠান্ডা করার যন্ত্র আসবে। তার কিছু দামি, কিছু আবার কম দামি। তবে গরমে সবথেকে বেশি করে AC, Cooler এবং সিলিং FAN আসে বাজারে। কিন্তু সবার পক্ষে তো আর AC বা Cooler কেনা সম্ভব হয় না। আবার ফ্যান কিনলেও যে তাতে স্বস্তি মিলবে, এমনটাও নয়। তাই তাঁদের জন্য রয়েছে Portable AC। বাজারে এমনই একটি মিনি এয়ার কন্ডিশনার রয়েছে, যা আকারে খুব ছোট্ট, পাওয়ার ব্যাঙ্কের মতো দেখতে, তার দামও বেশ কম। সেই পোর্টেবল AC আপনি যেখানে খুশি বহনও করতে পারবেন। সেই কারণেই অনেকে এই এসিকে Personal AC-ও বলেন। এই পোর্টেবল এসির দাম কত, কোথায় কিনতে পারবেন, ফিচার্সই বা কী রয়েছে, সেই সংক্রান্ত সব তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

Wooboo Mini Cooli Portable AC

ডিভাইসটির নাম Wooboo Mini Cooli। এটি একটি পোর্টেবল USB রিচার্জবেল কুলার ফ্যান। পাওয়ারের জন্য এতে রয়েছে ব্যাটারি। সেই ব্যাটারি আপনি চার্জ করিয়ে নিতে পারবেন USB কেবেল দিয়ে। খুব ছোট্ট এই ডিভাইস আপনি অফিস নিয়ে যেতে পারেন, রাস্তাঘাটে চলাফেরা করার সময়ই ব্যবহার করতে পারেন।

Mini Cooli

Mini Cooli: ফিচার্স ও স্পেসিফিকেশন

ব্যাটারি পাওয়ার্ড এই ডিভাইসে একটি স্টেইনলেস স্টিলের স্ট্যান্ড রয়েছে, যার উপরে ভিত্তি করে দাঁড়িয়ে থাকবে এবং আপনাকে ঠান্টা হাওয়া দেবে মিনি ACটি। এর ভিতরে রয়েছে একটি ওয়াটার কুলড স্পঞ্জ, সেখান থেকেই মূলত ঠান্ডা হাওয়া আসবে আপনার কাছে। রিমুভেবল ডিজ়াইন, আপনি চাইলে স্ট্যান্ডটি খুলেও রাখতে পারে। সংস্থার তরফ থেকে দাবি করা হচ্ছে, স্পঞ্জটি মাঝেমধ্যেই পরিষ্কার করে নিতে। আর সেই স্পঞ্জ পরিষ্কার করতে আপনাকে স্ট্যান্ডটি খুলতেই হবে। ডিভাইসটির ভিতরে রয়েছে প্লাস্টিকের ব্লেড।

Mini Cooli: কীভাবে ব্যবহার করবেন?

Mini Cooli পোর্টেবল এয়ার কন্ডিশনারটি ব্যবহার করা খুবই সহজ। ডিভাইসে একটি সুইচ রয়েছে, যা আপনি প্রেস করলেই ঠান্ডা বাতাস পাবেন। চার্জ শেষ হওয়ার সময় এলে আপনাকে ইঙ্গিত দিতে থাকবে পোর্টেবল এসিটি। ফুল চার্জ করে দিন। তারপরে পুনরায় ব্যবহার করুন। তবে এই পার্সোনাল এসির যথাযথ ঠান্ডা হাওয়া পেতে আপনাকে প্রতিনিয়ত এর স্পঞ্জ পরিষ্কার করতে হবে।

Mini Cooli Sponge

Mini Cooli: কত দাম, কোথায় পাওয়া যাবে?

Wooboo Mini Cooli Portable AC আপনি পেয়ে যাবেন Amazon-এ। এমনিতে ডিভাইসটির দাম 5,639 টাকা। তবে অ্যামাজ়ন এই ডিভাইসের উপরে 30% ছাড় দিচ্ছে। যার ফলে মিনি কুলি কিনতে আপনার খরচ হবে মাত্র 3,948 টাকা। ফ্রি ডেলিভারি করা হবে এবং 7 দিন পর্যন্ত এই ডিভাইসের উপরে আপনি রিপ্লেসমেন্ট গ্যারান্টিও পেয়ে যাবেন।