Noise ColorFit Quad Call স্মার্টওয়াচ লঞ্চ হল মাত্র 1,499 টাকায়, ঘড়ি থেকেই কলিং!

Noise ColorFit Quad Call আকর্ষণীয় লুকের স্লিক এই স্মার্টওয়াচে রয়েছে 1.81 ইঞ্চির TFT ডিসপ্লে এবং মেটালিক ডিজ়াইন। স্মার্ট হাতঘড়ির দাম মাত্র 1,499 টাকা। সংস্থার অফিসিয়াল সাইটের পাশাপাশি অ্যামাজ়ন থেকেও এটি ক্রয় করতে পারবেন।

Noise ColorFit Quad Call স্মার্টওয়াচ লঞ্চ হল মাত্র 1,499 টাকায়, ঘড়ি থেকেই কলিং!
নয়েজ়ের নতুন স্মার্টওয়াচ হাজির।
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 12:10 PM

Noise ভারতে ফের সস্তার একটি স্মার্টওয়াচ লঞ্চ করে দিল, যার নাম Noise ColorFit Quad Call। আকর্ষণীয় লুকের স্লিক এই স্মার্টওয়াচে রয়েছে 1.81 ইঞ্চির TFT ডিসপ্লে এবং মেটালিক ডিজ়াইন। যাঁরা কম্প্যাক্ট এবং একটি ফ্যাশনেবল ওয়্যারেবলের সন্ধান করছেন, তাঁদের জন্য এই মডেলের জুড়ি মেলা ভার। এই নতুন নয়েজ় কালারফিট স্মার্ট হাতঘড়ির দাম মাত্র 1,499 টাকা। সংস্থার অফিসিয়াল সাইটের পাশাপাশি অ্যামাজ়ন থেকেও এটি ক্রয় করতে পারবেন। পাঁচটি কালার মডেল রয়েছে স্মার্টওয়াচটির- জেট ব্ল্যাক, স্পেস ব্লু, রোজ় পিঙ্ক, সিলভার গ্রে এবং ডিপ ওয়াইন।

Noise ColorFit Quad Call: ফিচার ও স্পেসিফিকেশন

ভাইব্র্যান্ট ডিসপ্লে রয়েছে স্মার্টওয়াচটিতে, যা 240×280 পিক্সেল রেজ়োলিউশন দিতে পারে এবং তার ব্রাইটনেস 550 নিটস। ব্লুটুথ কলিং ফিচার দেওয়া হয়েছে, যা ইউজ়ারদের সরাসরি ডায়াল প্যাড থেকে কল করতে দেবে। গুগল এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্টও সাপোর্ট করে এই স্মার্টওয়াচ।

Noise Buzz ফাংশনালিটি রয়েছে, যার দ্বারা ইউজ়াররা সাম্প্রতিকতম কল লগ সক্রিয় করতে পারবেন। পাশাপাশি 10টা কন্ট্যাক্ট সেভ করা এবং ঘড়ি থেকেই ফোন করার মতো আকর্ষণীয় ফিচারও রয়েছে এতে। ডিভাইসটি ব্লুটুথ 5.2 সাপোর্ট করে এবং একটি ইনবিল্ট মাইক ও স্পিকার দেওয়া হয়েছে। সারা দিনে একটা স্মার্টওয়াচের মাধ্যমে যাঁরা ঝক্কিহীন কলিংয়ের সুবিধা নিতে চান, তাঁদের জন্য এটি চমৎকার হতে চলেছে।

Noise Health Suite-এর মতো ওয়েলনেস ফিচার রয়েছে এতে। তার মধ্যে যেমন হার্ট রেট মনিটরিং, SpO2 ট্র্যাকিং রয়েছে, তেমনই আবার স্লিপ মনিটরিং থেকে শুরু করে স্ট্রেস মেজ়ারমেন্ট, ব্রিদ প্র্যাকটিস এবং ফিমেল সাইকেল ট্র্যাকারের মতো একাধিক উল্লেখযোগ্য স্বাস্থ্যসংক্রান্ত ক্ষমতাপ্রাপ্ত এই হাতঘড়ি। রিমাইন্ডার এবং আবহাওয়ার পূর্বাভাস দেওয়ার জন্য Noise ColorFit Quad Call-এ প্রোডাক্টিভিটি স্যুটও রয়েছে।

NoiseFit অ্যাপের মাধ্যমে ইউজ়াররা প্রায় 100-রও বেশি স্পোটস মোড বেছে নিতে পারেন। এগুলির সবই প্রায় ক্লাউড-বেসড ওয়াচ ফেস। অত্যন্ত শক্তিশালী একটি 260mAh ব্যাটারি দেওয়া হয়েছে স্মার্টওয়াচটিতে, যা এক চার্জে 7 দিনের ব্যাটারি ব্যাকআপ দিতে পারে। ঘড়িটি IP67 রেটিং প্রাপ্ত, যা আসলে ওয়াটার ও ডাস্ট রেজ়িস্ট্যান্ট। ঝড়, বৃষ্টির মতো যে কোনও প্রাকৃতিক দুর্যোগে ঘড়িটি বিন্দুমাত্র ক্ষতিগ্রস্ত হবে না।