Sony লঞ্চ করল 360° স্পেশাল অডিও ইয়ারবাডস, গান-গেম চলবে 24 ঘণ্টা ননস্টপ

Sony INZONE Buds Gaming TWS: Sony INZONE Buds 24 ঘন্টা ব্যাটারি লাইফ সহ বাজারে এসেছে। এছাড়াও এতে প্রচুর ফিচার দেওয়া হয়েছে। তাই যদি একটি নতুন ইয়াপবাড কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই প্রিমিয়াম ইয়ারবাডটি কিনে নিতেই পারেন। তবে বাজেট সেক্ষেত্রে একটু বেশি থাকতে হবে। দেখে নেওয়া যাক এই নতুন ইয়ারবাডের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Sony লঞ্চ করল 360° স্পেশাল অডিও ইয়ারবাডস, গান-গেম চলবে 24 ঘণ্টা ননস্টপ
Follow Us:
| Updated on: Jan 17, 2024 | 8:00 PM

Sony ভারতীয় বাজারে INZONE Buds Gaming TWS ইয়ারবাড লঞ্চ করেছে। অন্য সব ইয়ারবাডের তুলনায় Sony-র ডিভাইসের দাম বেশিই হয়। তার একটি বড় কারণ হল এটি প্রিমিয়াম ব্র্যান্ড। Sony INZONE Buds 24 ঘন্টা ব্যাটারি লাইফ সহ বাজারে এসেছে। এছাড়াও এতে প্রচুর ফিচার দেওয়া হয়েছে। তাই যদি একটি নতুন ইয়াপবাড কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই প্রিমিয়াম ইয়ারবাডটি কিনে নিতেই পারেন। তবে বাজেট সেক্ষেত্রে একটু বেশি থাকতে হবে। দেখে নেওয়া যাক এই নতুন ইয়ারবাডের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Sony INZONE Buds স্পেসিফিকেশন:

INZONE বাডগুলিতে 8.4mm ড্রাইভার আছে, যা দারুণ সাউন্ড দেয়। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এতে নয়েজ রিডাকশন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। যদি গেম খেলতে পছন্দ করেন, তাহলে এই ইয়ারবাডটি আপনার জন্য একদম উপযুক্ত। কোম্পানির মতে, এই ইয়ারবাডে একটি বিশেষ ধরনের প্রযুক্তি রয়েছে। আর সেই প্রযুক্তির কারণে আপনার কানে অন্য কোনও শব্দ ঢুকবে না। আর যখনই আপনি এমন কোনও জায়গায় যাবেন, যেখানে চারিদিকে প্রচুর শব্দ। তখন নিজে থকেই এই ইয়ারবাড তার সাউন্ড বাড়িয়ে দেবে। এতে একটি মাইক্রোফোনও রয়েছে, যা আপনার ভয়েস থেকে চারিদিকের যে কোনও শব্দকে সরিয়ে দেয়।

নতুন Sony INZONE Buds-এর ব্যাটারি:

কোম্পানির মতে, এই ইয়ারবাডগুলি একবার চার্জে 12 ঘন্টা ব্যবহার করা যেতে পারে এবং চার্জিং কেস সহ, তারা 24 ঘন্টা পর্যন্ত থাকে। এতে আপনি USB-C চার্জিং পোর্টও পেয়ে যাবেন।

Sony INZONE বাডের দাম কত?

এই নতুন Inzone ইয়ারবাডের দাম রাখা হয়েছে 17,990 টাকা। আপনি এগুলি Sony খুচরা স্টোর, ShopatSC পোর্টাল, Amazon, Flipkart এবং অন্যান্য অনেক অনলাইন স্টোর থেকে কিনতে পারবেন। এতে আপনি দু’টি রঙেগ অপশনও পেয়ে যাবেন।