স্ন্যাপচ্যাটেও এবার ‘টিকটক’ ভিডিও!

Tv9 বাংলা ডিজিটাল: Tiktok বন্ধ হওয়ায় নেটিজেনদের অনেকের মাথায় হাত পড়ে গিয়েছিল সে সময়ে। তবে আর বোধ হয় অসুবিধে হবে না। কারণ Snapchat এবার আনতে চলেছে নতুন spotlight ফিচার। আরও পড়ুন গুগল ফোটোজ-এ ছবি রাখতে গুনতে হবে টাকা কী এই স্পটলাইট? একেবারে ‘টিকটক’-এর নকল। ডায়ালগ থেকে এক্সপ্রেশন কপি করে ছোট-ছোট ভিডিও তৈরি করতে পারবেন। আপনার আগ্রহ […]

স্ন্যাপচ্যাটেও এবার ‘টিকটক’ ভিডিও!
স্ন্যাপচ্যাটের স্পটলাইট।
Follow Us:
| Updated on: Nov 24, 2020 | 8:37 AM

Tv9 বাংলা ডিজিটাল: Tiktok বন্ধ হওয়ায় নেটিজেনদের অনেকের মাথায় হাত পড়ে গিয়েছিল সে সময়ে। তবে আর বোধ হয় অসুবিধে হবে না। কারণ Snapchat এবার আনতে চলেছে নতুন spotlight ফিচার।

আরও পড়ুন গুগল ফোটোজ-এ ছবি রাখতে গুনতে হবে টাকা

কী এই স্পটলাইট?
একেবারে ‘টিকটক’-এর নকল। ডায়ালগ থেকে এক্সপ্রেশন কপি করে ছোট-ছোট ভিডিও তৈরি করতে পারবেন। আপনার আগ্রহ ঠিক কোন ধরণের ভিডিওতে, তা মোস্ট ওয়াচ ক্যাটগরিতে দেখতে পাবেন। স্ন্যাপচ্যাট বলেছে যে এই নতুন ফিচারটিতে সাধারণ মানুষের পাশাপাশি থাকবেন স্টারেরাও। টিকটকের জনপ্রিয়তার অনেকটাই এই মুহুর্তে চলে গিয়েছে ফেসবুক, ইনস্টা রিলসের কারণে। ইন্সটাগ্রামের রিলের। তবে সে জনপ্রিয়তায় ভাগ বসাতে পারে Snapchat। ভাইরাল হওয়া কোনও ভিডিও পেতে পারে মিলিয়ন ডলার!

এ বছরের শেষেও অর্থ উপার্জনের সুযোগ থাকছে। শোনা যাচ্ছেস ২০২১ সালেও এই পুরস্কার জেতার সুযোগ থাকতে পারে। পুরোপুরি ভিডিওর ভিউজের ভিত্তিতে ইউজার জিতবে পুরষ্কার। এমনটাই জানিয়েছে স্ন্যাপচ্যাট কত্তৃপক্ষ। স্পটলাইট ইউজারের বয়স কমপক্ষে ১৬ হতে হবে। কপিরাইট, স্পনসরশিপ এবং ড্রাগস সহ  আরও অন্যান্য বেশকিছু নিয়মকানুন মানতে হবে ইউজারকে।