ফোন বন্ধ থাকলেও বাজবে অ্যালার্ম, হবে চার্জও, কীভাবে?

সকালে অ্যালার্ম বাজবে কী করে তা নিয়ে চিন্তিত?

ফোন বন্ধ থাকলেও বাজবে অ্যালার্ম, হবে চার্জও, কীভাবে?
প্রতীকী ছবি।
Follow Us:
| Updated on: Nov 24, 2020 | 12:53 PM

TV9 বাংলা ডিজিটাল: ফোন বন্ধ? চার্জ নেই? সকালে অ্যালার্ম বাজবে কী করে তা নিয়ে চিন্তিত? টাইমেক্স আপনার জন্য নিয়ে আসতে চলেছে ওয়ারলেস চার্জিং যুক্ত উন্নতমানের প্রযুক্তিসম্পন্ন অ্যালার্ম ঘড়ি। ফোনও চার্জ হবে আবার একই সঙ্গে অ্যালার্মের আওয়াজে ভাঙবে ঘুম। (Timex Alarm Clock)

টাইমেক্সের পক্ষ থেকে এখনও পর্যন্ত তাদের এই নয়া ভেঞ্চার সম্পর্কে পাকাপাকি ভাবে কিছু জানান না হলেও ইঙ্গিত মিলেছে সংস্থার পক্ষ থেকেই। কিছু দিন আগেই একটি ছবি শেয়ার করেছিল ঘড়ির দুনিয়ায় বিল্পব আনা ওই সংস্থাটি। তাতে দেখা গিয়েছিল, বেডসাইড অ্যালার্ম ক্লকের ঠিক ওপরে মোবাইল রেখে ওয়ারলেস চার্জ দেওয়া হচ্ছে। সামনে একটি ডিসপ্লে স্ক্রিন রয়েছে যা লাল এলইডি আলোতে সময় দেখাচ্ছে। এর পরেই শুরু হয় জল্পনা।

Timex Alarm Clock

এর দাম আনুমানিক ৬ হাজার ৯৯৫ টাকা

যদিও কবে ওই ডিভাইসটি বাজারে আসতে চলেছে সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। দাম কত হতে পারে সে ব্যাপারেও মুখ খোলেনি সংস্থাটি।দিন কয়েক আগেই টাইমেক্স ভারতে আইকানেক্ট প্রিমিয়াম অ্যাক্টিভ স্মার্টওয়াচ চালু করেছে। এই স্মার্টওয়াচে কালার টাচস্ক্রিন ডিসপ্লে-সহ সিলিকন এবং স্টেইনলেস স্ট্র্যাপেরও অপশন রয়েছে। সংস্থার দাবি, এই স্মার্টওয়াচটি এটি আইপি 68 জল প্রতিরোধী (water-resistant)।

এ ছাড়াও হার্ট রেট মনিটরিং, স্লিপ ট্র্যাকিংসহ নানা উন্নত মানের ফিচার রয়েছে এতে। এর ব্যাটারি ব্যাকআপ এতটাই উন্নত যে টানা পাঁচ দিন চার্জ ছাড়া চলতে পারে স্মার্টওয়াচটি। ভারতীয় মুদ্রায় এর দাম এর দাম আনুমানিক ৬ হাজার ৯৯৫ টাকা।