Lok Sabha Election 2024: রচনা নয়, আগে শুভেচ্ছা জানাব লকেটকে: সিদ্ধান্ত মহাপাত্র

Lok Sabha Election: প্রাক্তন স্ত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের ভোট প্রতিদ্বন্দ্বী লকেট চট্টোপাধ্যায়কে শুভেচ্ছা জানালেন সদ্য বিজেপিতে যোগ-দেওয়া ওড়িয়া সুপারস্টার সিদ্ধান্ত মহাপাত্র। তাঁর কথায়, ‘‘রচনা নয়, আগে শুভেচ্ছা জানাব লকেটকে।’’ অন্য দিকে, হুগলির তৃণমূল প্রার্থী রচনার প্রাক্তন স্বামী সিদ্ধান্তের বিজেডি ছেড়ে বিজেপিতে যোগদানের সিদ্ধান্তকে সাধুবাদ জানালেন লকেট চট্টোপাধ্যায়ও।

Lok Sabha Election 2024: রচনা নয়, আগে শুভেচ্ছা জানাব লকেটকে: সিদ্ধান্ত মহাপাত্র
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 11:15 PM

অম্বানির বাড়ি কিনল কে?
বিক্রি করা হল মুকেশ অম্বানির মেয়ে ঈশা অম্বানির সাধের বাড়িটি। লস এঞ্জেলসে অবস্থিত ৩৮ হাজার স্কোয়ার ফুটের ওই বাড়ি কিনলেন কে? বিখ্যাত মার্কিনী গায়িকা জেনিফার লোপেজ় এই বাড়ির অধুনা মালিক। ৫০৮ কোটি ৫৭ লক্ষ ৮৬ হাজার ৫৫০ টাকা দিয়ে এই বাড়ি কিনে নিয়েছেন জে লো (Je Lo)।

রাজনীতির পথে কৃতি?
লোকসভা নির্বাচনী লড়াইয়ে বিজেপির প্রার্থী এবার কঙ্গনা রানাওয়াত। হিমাচল প্রদেশের মান্ডির প্রার্থী তিনি। এবার কি প্রার্থী হলেন কৃতি শ্যাননও? জল্পনা তেমনই। কৃতি বলেছেন, “আমি এখনও পর্যন্ত রাজনীতিতে যোগ দেওয়ার কথাই ভাবিনি। কিন্তু যদি ইচ্ছা করে, যোগ দিলেও দিতে পারি।”

চোট পেয়েও শুটিং চলল অক্ষয়ের
প্রচণ্ড চোট পেয়েও ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবির শুটিং চালিয়ে গিয়েছেন অভিনেতা অক্ষয় কুমার। তিনি যে অসুস্থ ছিলেন, তা কেউই জানতেন না। অক্ষয় বলেছেন, “আমার খুবই ব্যথা লেগেছিল। কিন্তু আমি আমার দুর্বলতা প্রকাশ করিনি।”

‘রামায়ণ’-এ কে মন্দোদরী?
ফের তৈরি হচ্ছে ‘রামায়ণ’। রণবীর কাপুরকে দেখা যাবে রামের চরিত্রে। ছবিতে রাবণ দক্ষিণ ভারতীয়ে সুপারস্টার যশ। রাবণের স্ত্রী মন্দোদরীর চরিত্রে দেখা যাবে সিরিয়ালের বিখ্যাত এক অভিনেত্রীকে। কে তিনি? তিনি সাক্ষী তালোয়ার।

আয়ুষ্মানের পদক্ষেপ
চণ্ডীগড়ে রূপান্তরকামীরা মিলে একটি ফুড ট্রাক শুরু করেছেন। নাম দেওয়া হয়েছে ‘স্বীকার’। সেই ফুড ট্রাকটি উদ্বোধন করেছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। অভিনেতা বলেছেন, “বিশেষ কারণে শুরু হয়েছে ফুড ট্রাক। রূপান্তরকামীদের উৎসাহ দিতে এটা একটা ক্ষুদ্র প্রয়াস মাত্র।”

‘রচনা নয়, লকেট’
প্রাক্তন স্ত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের ভোট প্রতিদ্বন্দ্বী লকেট চট্টোপাধ্যায়কে শুভেচ্ছা জানালেন সদ্য বিজেপিতে যোগ-দেওয়া ওড়িয়া সুপারস্টার সিদ্ধান্ত মহাপাত্র। তাঁর কথায়, ‘‘রচনা নয়, আগে শুভেচ্ছা জানাব লকেটকে।’’ অন্য দিকে, হুগলির তৃণমূল প্রার্থী রচনার প্রাক্তন স্বামী সিদ্ধান্তের বিজেডি ছেড়ে বিজেপিতে যোগদানের সিদ্ধান্তকে সাধুবাদ জানালেন লকেট চট্টোপাধ্যায়ও।

রাজাকে কী খাওয়ালের মধুবনী
মজার একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা-অভিনেত্রী দম্পতি মধুবনী গোস্বামী-রাজা গোস্বামী। দেখা যাচ্ছে, আপেল খাওয়ার জন্য বসেছেন রাজা। হঠাৎই তাঁর আপেল খাওয়া থামিয়ে প্রায় ধমকের সুরে রাজাকে একটি ওষুধ খাইয়ে দিলেন স্ত্রী মধুবনী। রাজা বারবার জিজ্ঞেস করতে থাকেন কীসের ওষুধ? মধুবনী বলেন, “দেখলাম, আগামীকালই ওষুধগুলো এক্সপায়ার হয়ে যাবে। তাই তোমাকে খাইয়ে দিলাম।” হতভম্ব হয়ে যান রাজা। তাঁর মুখ থেকে কথাই সরে না আর।

অনুপমের জন্মদিন
আজ, ২৯ মার্চ, অর্থাৎ শুক্রবার অনুপম রায়ের জন্মদিন। জানালেন, বিশেষ কোনও প্ল্যান নেই তাঁর। সন্ধেবেলায় এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়েছেন। আর বিকেলে ফ্যান ক্লাবের তরফে আয়োজন করা হয়েছিল এক ছোট্ট পার্টির।

কেন কলকাতায় কাজল?
সাতসকালে কলকাতায় এসেছেন কাজল। ভোটের আগে কেন এই আগমন? জানা যাচ্ছে ‘মা’ নামক এক ছবির শুটিংয়েই কলকাতায় এসেছেন তিনি। যাবেন শান্তিনিকেতন। সাত দিনের শুটিং শিডিউল। তবে শুধু কাজল নন, সঙ্গে আছেন রণিত রায়ও।

Follow Us: