Viral Video: নিরীহ বাছুরকে ঘিরে ধরল ১০ ফুটের পাইথন, তারপর যা হল, নিজের চোখেই একবার দেখে নিন

Python Attacks Calf: বিশালাকার একটি সাপ আক্রমণ করল নিরীহ একটা বাছুরকে। আর সেই ভিডিয়োই এখন নেটপাড়ায় খুব ভাইরাল। আপনিও দেখুন ভিডিয়োটা।

Viral Video: নিরীহ বাছুরকে ঘিরে ধরল ১০ ফুটের পাইথন, তারপর যা হল, নিজের চোখেই একবার দেখে নিন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 9:16 AM

সাপের থেকে ভয়ঙ্কর প্রাণী এই পৃথিবীতে আর কে-ই বা আছে। সামনাসামনি দেখা তো দূরস্ত, টিভিতে দেখলেই আঁতকে ওঠেন লোকজন। সেই সাপ যে সাইজ়েরই হোক আর যে ব্রিডেরই হোক না কেন, সাপ দেখলে কয়েক ক্রোশ দূরে থাকেন মানুষজন। আবারও এক ভয়াল সাপের ভিডিয়ো ভয়ঙ্কর ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়। তার থেকেও বড় কারণ হল, শান্ত, নিরীহ একটা প্রাণীকে সেই সাপ এমন ভাবে ছেঁকে ধরেছিল, তা দেখে শিউরে উঠতে পারেন যে কেউ। অজগর (Python) ছিল সেই সাপটি, আর নিরীহ প্রাণীটা ছিল একটা বাছুর (Calf)।

View this post on Instagram

A post shared by Wildlifeanimall (@wildlifeanimall)

ভিডিয়োটা শুরু হতেই দেখা যাচ্ছে, কয়েকটি বাছুর ছুটে চলেছে গোয়ালের ভিতরেই। আর তাদের মধ্যেই একটিকে চেপে ধরেছে ১০ ফুটের লম্বা একটি অজগর সাপ। তেমনই মোটা সেই সাপ। ছুটে থাকা সেই বাছুর কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায়। পালানোর হাজারো চেষ্টা করে সে। কিন্তু সাপটা এমন ভাবেই তার পা চেপে ধরেছে, কোনও ভাবেই পালানোর পথ খুঁজে পায় না বাছুরটি। আর ধীরে ধীরে সেই সাপটি আরও ঘিরে ধরার চেষ্টা করে যাচ্ছে বাছুরটিকে। নিজেকে মুক্ত করার আর কোনও উপায় যেন খুঁজে পায় না সে।

ওয়াইল্ডলাইফঅ্যানিমেল নামক একটি পেজ থেকে ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “একটি বাছুরকে আক্রমণ করেছে সাপ। লড়াই চলছে দুজনের মধ্যে।” শেষমেশ ওই বাছুরটি সাপের কড়াল গ্রাস থেকে বেঁচে ফিরতে পেরেছিল কী না, তা কিন্তু ভিডিয়োতে দেখা যায়নি।

বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। মাত্র ২ দিন আগে শেয়ার করা এই ভিডিয়োর ভিউ লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে। কমেন্টও করেছেন অনেকে। তবে নেটিজেনদের অনেকেই তীব্র ভর্ৎসনা করেছেন ওই বাছুরের মালিককে। তাঁদের বক্তব্য, “ওরকম নিরীহ একটা বাছুরকে না বাঁচিয়ে, ভিডিয়ো করছেন মালিক। লজ্জা হওয়া উচিৎ।”

তাঁদেরই মধ্যে একজন ইউজার লিখলেন, “আমার মনে হয় বাছুরটিকে কামড়ানোর পরে নিস্তেজ হয়ে গিয়েছে সাপটি। অথবা এটি একটি কৃত্রিম সাপ হতে পারে। নিজের পোষ্য বাছুর আক্রান্ত হচ্ছে, তা এই ভাবে দেখতে পারেন ফার্মের মালিক।” আর একজন লিখলেন, “নিরীহ প্রাণীটাকে প্রাণে না বাঁচিয়ে ভিডিয়ো করছেন কেন?”

আরও পড়ুন: রেসলিং ম্যাচ দেখতে এসেছিলেন মহিলা, হঠাৎ রিংয়ের ভিতরে ঢুকে স্বমহিমায় চালাতে থাকলেন কিল, চড়, ঘুষি!

আরও পড়ুন: ছিল আলু, হয়ে গেল সুন্দরী নারী! এমন সুন্দর মেকওভার দেখে নেটিজেনরা অবাক

আরও পড়ুন: চিতাকে গাছে ডেকে বেমালুম বোকা বানাল একটা বাঁদর, ভিডিয়ো দেখে অবাক নেটিজেনরা