Viral Video: ছিল আলু, হয়ে গেল সুন্দরী নারী! এমন সুন্দর মেকওভার দেখে নেটিজেনরা অবাক

Potato Becomes Beautiful Lady: ব্যাপারটা সেই অনেকটা ছিল রুমাল, হয়ে গেল বিড়ালের মতো। একটা আলুর এমনই মেকওভার দেওয়া হল, তা দেখতে এক সুন্দরী নারীর থেকেও বেশি সুন্দরী হয়ে উঠল। ভিডিয়োটা দেখুন একবার।

Viral Video: ছিল আলু, হয়ে গেল সুন্দরী নারী! এমন সুন্দর মেকওভার দেখে নেটিজেনরা অবাক
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 7:48 PM

আচ্ছা বলুন তো, আলু (Potato) আপনার কেমন দেখতে লাগে? নিশ্চয়ই খুব খারাপ। মানে, ভাল দেখতে লাগার মতো তো কোনও বিষয়ই নেই একটা আলুর মধ্যে। কিন্তু খুব জঘন্য এবং কুৎসিত দেখতে একটা আলুও যে সুশ্রী হতে পারে, তা কি কখনও ভেবে দেখেছেন? মানে, তাকে এমনই মেকওভার (Make Over) দেওয়া হল যে, তার রূপ হয়ে উঠল এক সুন্দর নারীর মতোই। সম্প্রতি এক মেকআপ আর্টিস্ট একটা আলুর সঙ্গে এমনই কাণ্ড ঘটালেন। এক্কেবারে ভোল বদলে দিলেন সেই আলুটার। আর তারপরই সেটি একটি সুন্দরী নারীর থেকেও বেশি সুন্দরী হয়ে উঠল। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো (Viral Video)

View this post on Instagram

A post shared by Beauty Makeup Tutorials (@beautyblizz0)

ভিডিয়োটি দেখে নেটপাড়ায় অনেকেই দাবি করেছেন যে, এর থেকে ক্রিয়েটিভ ভিডিয়ো আর দেখেননি তাঁরা। ভিডিয়োতে দেখা গিয়েছে, বিউটি প্রডাক্ট নিয়ে বসে আছেন এক মেকআপ আর্টিস্ট। আর তাঁর সামনে রয়েছে একটি কুৎসিত আলু। মেকআপ কিট থেকে এক করে ব্রাশ, ফেস পাউডার বের করে সেই আলুর এক্কেবারে ভোল বদলে দিলেন। আর তারপরই সেটি হয়ে উঠল একটি সুন্দরী নারী।

এই ভিডিয়ো দেখলে সত্যিই আপনি বিশ্বাস করতে পারবেন না। ভাববেন, একটা আলুও এমন সুন্দর হতে পারে। ঠিক যেন, ছিল রুমাল, হয়ে গেল বিড়ালের মতো ব্যাপার। একটা আলুরও যে এত সুন্দর মেকওভার করা যেতে পারে, অবাক নয়নে ফ্যালফ্যাল করে চেয়ে ভিডিয়োটা উপভোগ করেছেন অনেকে।

আলুর ভোল বদলাতে তিনি ঠিক কী করলেন? প্রথমেই তিনি সেই বড় আলুটি পরিষ্কার করে নিলেন। তারপর মেকআপ কিট থেকে এক এক করে বের করে ছড়াতে থাকলেন প্রডাক্টগুলি। আলুর উপরেই ফুটিয়ে তুললেন মহিলার, চোখ, নাক, ঠোঁট। এমনকি গালের সুক্ষ্ম দাগও নিখুঁত ভাবে ফুটিয়ে তুললেন। আর তাতেই সেই আলু হয়ে উঠল একটি সুন্দরী নারী। বিউটিব্লিজ়জ়িরো নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। প্রচুর মানুষ লাইক এবং কমেন্ট করেছেন এই ভিডিয়োতে।

আরও পড়ুন: চিতাকে গাছে ডেকে বেমালুম বোকা বানাল একটা বাঁদর, ভিডিয়ো দেখে অবাক নেটিজেনরা

আরও পড়ুন: জীবন বাঁচাতে চিতার সামনে মরার ভান! হরিণটিকে অস্কার দিতে বলছেন নেটাগরিকরা

আরও পড়ুন: বুক চিতিয়ে কুকুরের দিকে এগিয়ে গেল বাচ্চা ছেলে, তারপর যা হল…