Viral Video: রেসলিং ম্যাচ দেখতে এসেছিলেন মহিলা, হঠাৎ রিংয়ের ভিতরে ঢুকে স্বমহিমায় চালাতে থাকলেন কিল, চড়, ঘুষি!

The Great Khali: এক মহিলা একটি স্থানীয় পর্যায়ের রেসলিং শো দেখতে এসেছিলেন। কিন্তু সেখানে এসে তিনি এমন কাণ্ড ঘটালেন, যা দেখে অবাক নেটপাড়ার লোকজন।

Viral Video: রেসলিং ম্যাচ দেখতে এসেছিলেন মহিলা, হঠাৎ রিংয়ের ভিতরে ঢুকে স্বমহিমায় চালাতে থাকলেন কিল, চড়, ঘুষি!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 12:36 AM

কুস্তির (Wrestling) অনেক ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। দ্য গ্রেট খালি হোক বা আন্ডারটেকার রেসলিং ম্যানিয়ার মারপিটের ভিডিয়ো বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করেন মানুষ। বিশেষ করে কম বয়সীরা তো সেই ধরনের ভিডিয়ো গোগ্রাসে গেলেন! WWE থেকে স্থানীয় পর্যায়ের কুস্তি, নজর কাড়ে সবারই। এবার এমনই একটা ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে এক মহিলা একটি স্থানীয় পর্যায়ের রেসলিং শো দেখতে এসেছিলেন। কিন্তু সেখানে এসে তিনি এমন কাণ্ড ঘটালেন, যা দেখে অবাক নেটপাড়ার লোকজন।

View this post on Instagram

A post shared by The Great Khali (@thegreatkhali)

ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই মহিলা রেসলার রিংয়ের ভিতরে জোরদার লড়াই চালিয়ে যাচ্ছেন। কে কাকে হারাতে পারে, তা নিয়েই চলছে দুজনের হাড্ডাহাড্ডি লড়াই। রিংয়ের বাইরেও তখন দর্শকদের উপচে পড়া ভিড়। আর এমনই সময়ে দর্শকাসন থেকে সোজা রিংয়ের ভিতরে উঠে আসেন এক মহিলা। দর্শকরা তো অবাক হয়েই যান। হতবাক হয়ে ড্যাবড্যাব করে ওই মহিলার দিকে চেয়ে থাকেন রেফারিও। আর তারপরই ওই মহিলা যা কাণ্ড ঘটান, তাতে সকলেরই অবাক হওয়ার পরিমাণটা শতগুণে বেড়ে যায়।

রিংয়ে ঢুকেই রীতিমতো ত্রাস সৃষ্টি করে দেন। মারতে শুরু করে দেন রেসলিং ম্যাচেরই এক প্রতিযোগীকে। রেফারি থেকে শুরু করে ম্যাচের অন্যান্য প্রতিযোগীরাও থামানোর চেষ্টা করেন ওই মহিলাকে। কিন্তু কে কার কথা শোনে। তিনি সে সব কর্ণপাত না করেই চালাতে থাকেন এক এক করে কিল-চড়-ঘুষি।

দ্য গ্রেট খালি অর্থাৎ কুস্তিগির দলীপ সিং রানা তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। গ্রেট খালি তার নিজস্ব রেসলিং অ্যাকাডেমি চালান। তিনি প্রতিদিন তার অ্যাকাডেমির অনেক ভিডিয়ো শেয়ার করে থাকেন। আর সেই ভিডিয়োগুলিতে কুস্তিগীরদের একে অপরের সঙ্গে লড়াই করতে দেখা যায়। এবার তিনি দর্শকাসন থেকে উঠে আসা এক মহিলার ভিডিয়ো শেয়ার করলেন, যিনিও কুস্তিগিরদের থেকে কোনও অংশে কম যান না।

২৩ সেকেন্ডের এই ভিডিয়োটি ইস্টাগ্রামে প্রচুর মানুষ পছন্দ করেছেন। কমেন্টও করেছেন অনেকে। খুব অল্প সময় আগে শেয়ার করা এই ভিডিয়োর ভিউ এর মধ্যেই ৫ লাখ ছাড়িয়ে গিয়েছে। কমেন্ট করে একজন লিখছেন, “রিংয়ের ভিতরে এই কুস্তিগিররা যাই করে, সবটাই অভিনয়।”

আরও পড়ুন: ছিল আলু, হয়ে গেল সুন্দরী নারী! এমন সুন্দর মেকওভার দেখে নেটিজেনরা অবাক

আরও পড়ুন: মালদ্বীপে মহারহস্য, বরকে ফেলে হানিমুন থেকে একাই ফিরতে চাইলেন বউ! সোশ্যাল পোস্টে তোলপাড়

আরও পড়ুন: বুক চিতিয়ে কুকুরের দিকে এগিয়ে গেল বাচ্চা ছেলে, তারপর যা হল…