Viral Post: মালদ্বীপে মহারহস্য, বরকে ফেলে হানিমুন থেকে একাই ফিরতে চাইলেন বউ! সোশ্যাল পোস্টে তোলপাড়

Maldives: বন্ধু একাই ফিরতে চান মালদ্বীপ থেকে। সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন বন্ধু। আর সেখান থেকেই উঠে আসে একাধিক প্রশ্ন...

Viral Post: মালদ্বীপে মহারহস্য, বরকে ফেলে হানিমুন থেকে একাই ফিরতে চাইলেন বউ! সোশ্যাল পোস্টে তোলপাড়
মালদ্বীপে মহারহস্য
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 5:39 PM

নবদম্পতিদের কাছে পছন্দের হানিমুন ডেস্টিনেশন হল মালদ্বীপ। হাল আমলে জনপ্রিয়তা বেড়েছে মালদ্বীপের। ভ্রমণের স্বর্গরাজ্য এই নীল জলের মালদ্বীপ। সেলেব্রিটিদের কাছেও অত্যন্ত জনপ্রিয় এই দ্বীপ। প্রায়শই সেখানে ছুটি কাটাতে যান বলি সেলেবরা। পিছিয়ে নেই টলি সেলেবরাও। জন্মদিন থেকে প্রেমদিবস- ছুটি কাটাতে অনেকেরই পছন্দের ডেস্টিনেশন হল এই মালদ্বীপ। সম্প্রতি মালদ্বীপে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন এক দম্পতি। কিন্তু সমুদ্রের নীল সফেন মোটেও তাঁদের মন ভাল করতে পারেনি। বরং কিছু ব্যক্তিগত দুজনের মধ্যে ঝামেলা এমনই পর্যায়ে যায় যে স্ত্রী একাই সেখান থেকে ফেরা মনস্থির করেন। বিষয়টি প্রকাশ্যে আসে তখনই যখন তাঁর এক বন্ধু পুরো ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় একটি ভ্রমণ গ্রুপে তুলে ধরেন এবং সাহায্য চান। তাঁর বন্ধুকে  কোনও সহৃদয় ব্যক্তি যদি মালদ্বীপ থেকে কলকাতা বিমানবন্দর পর্যন্ত আসার বন্দোবস্ত করে দেন। তার জন্য যতটুকু খরচা হবে সবই তিনি দেবেন।

আর সোশ্যাল মিডিয়ায় এমন পোস্ট করার পরই তা মুহূর্তের মধ্যে ভাইরাল। প্রচুর মানুষ তাতে মন্তব্য করেছেন। আর সেখানে যেমন ইতিবাচক মন্তব্য এসেছে তেমনই খিল্লি-মশকরাও হয়েছে। অনেকেই সেখানে পরামর্শ দিয়েছেন মালদ্বীপে ভারতীয় দূতাবাসের সঙ্গে যোগাযোগ করতে। কেউ স্থানীয় থানায় যেগাযেগ করার পরামর্শ দিয়েছেন। আবার কেউ বলেছেন ব্যক্তিগত বিষয় এখানে তুলে এনে মোটেও ঠিক কাজ করেননি বন্ধু। এমন পোস্টে সম্পর্ক টিকিয়ে রাখা নিয়েও কিন্তু একাধিক মন্তব্য উড়ে এসেছে।

এক জনৈক যেমন লিখেছেন, ‘যদিও আমি জানিনা যে আপনার বন্ধুটির সমস্যাটা কি, তবুও বলবো দুটি মানুষ দুটি ভিন্ন চরিত্রের হবে এটাই স্বাভাবিক, তাই আমাদের সকলের উচিত যে কোনো সম্পর্ক কে সময় দেওয়া, এবং সেই সম্পর্কের ‘উপর বিশ্বাস রাখা, ছেড়ে আসা খুব সহজ তাতে দায় দায়িত্ব কিছুই থাকে না, কিন্তু টিকে থেকে সমস্যার মোকাবিলা করা, মুখোমুখি হওয়াই কঠিন, তাই উনি যদি আপনার প্রকৃত বন্ধু বা বান্ধবী হন তাকে আবেগে ভেসে ফিরে আসতে নিষেধ করুন, আর এমন বিজ্ঞাপন দিলে প্রতারকের ফাঁদেও পড়তে পারেন…’

সেই সঙ্গে অবশ্য সম্পর্ক আদৌ জোড়া লাগবে কিনা এ বিষয়েও অনেকে নিজের মত প্রকাশ করেছেন। এসেছে বধূহত্যার প্রসঙ্গও। আবার অনেকেই লিখেছেন, কারোর ব্যক্তিগত বিষয়ে এভাবে অযথা নাক গলানো ঠিক নয়।

আরও পড়ুন: Viral Video: বুলডগের মেকআপ! সেজেগুজে দারুণ খুশি পোষ্য, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: চিতাকে গাছে ডেকে বেমালুম বোকা বানাল একটা বাঁদর, ভিডিয়ো দেখে অবাক নেটিজেনরা