এ কেমন লেবু! কাটতেই দেখা গেল 20-22 পিস কোয়া, চক্ষু ছানাবড়া সকলের

Viral Video: আপনার মনে হতেই পারে, একটা লেবু তা আবার ভাইরাল হওয়ার কী আছে। আসলে লেবুটিকে দেখলে আপনি চোখ ফেরাতে পারবেন না। ম্যাক্সি নামের এক মহিলা ভিডিয়োটি শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। তিনি পোস্টে জানিয়েছেন, তার বাগানের একটি গাছে এই লেবু জন্মেছে। এর আকৃতি দেখে তিনি এর নাম দেন 'devil's fruit'।

এ কেমন লেবু! কাটতেই দেখা গেল 20-22 পিস কোয়া, চক্ষু ছানাবড়া সকলের
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2024 | 4:45 PM

সোশ্যাল মিডিয়া স্ক্রল করতে করতে কতই না অদ্ভুত ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর তার মধ্য়েই এমন কিছু ভিডিয়ো থাকে, যা দেখে চোখ ফেরানো দায় হয়ে যায়। এবার এমনই একটি লেবুর ভিডিয়ো ভাইরাল হয়েছে। আপনার মনে হতেই পারে, একটা লেবু তা আবার ভাইরাল হওয়ার কী আছে। আসলে লেবুটিকে দেখলে আপনি চোখ ফেরাতে পারবেন না। ম্যাক্সি নামের এক মহিলা ভিডিয়োটি শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। তিনি পোস্টে জানিয়েছেন, তার বাগানের একটি গাছে এই লেবু জন্মেছে। এর আকৃতি দেখে তিনি এর নাম দেন ‘devil’s fruit’।

এই লেবুর ভিডিয়োটি @MAXISKITCHEN হ্যান্ডেল দিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। এটি দেখা যায় যে তিনি প্রথমে এই লেবুটি ক্যামেরায় দেখান, যার আকৃতি খুব অদ্ভুত। এর পরে তিনি লেবুটি কাটেন, যা ভিতর থেকে আরও বেশি অদ্ভুত দেখতে। লেবুটি সাধারণ লেবুর চেয়ে দশগুণ বড়। তারপরে সেই মহিলার সামনে থাকা এক ব্যক্তিকে তিনি লেবুটির ভিতরটা দেখালেন। শুধুই নেটিজেনরা নয়, সেই লেবু কাটতেই অবাক হয়েছেন তিনি নিজেও। এই ভিডিয়োটি 18 জানুয়ারি শেয়ার করা হয়েছে। তারপর থেকে এটি প্রায় 19 লাখ লাইক পেয়েছে। বহু মানুষ ভিডিয়োটিতে কমেন্ট করছে। আপনি এর আগে এমন কোনও লেবু দেখেছেন?

View this post on Instagram

A post shared by Maxine Sharf (@maxiskitchen)

এক ব্যক্তি ভিডিয়োটিতে কমেন্ট করেছেন, “হতে পারে এটা এমন এক প্রজাতির লেবু, যা দেখতে এমনই হয়।” আরও একজন কমেন্টে বলেছেন, “মাঝে মাঝে মনে হয় সোশ্যাল মিডিয়া আছে বলেই এই ধরনের ভিডিয়োগুলি চোখে পড়ে। পৃথিবীতে কত ধরনের অদ্ভুত সব জিনিস আছে। আর এই সব কিছুই দেখা যায় সোশ্যাল মিডিয়ার জন্য।”