হুলা হুপিং করতে করতেই ৫০টি সিঁড়ি চড়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়ল চেন্নাইয়ের কিশোর

চেন্নাইয়ের আধব সুগুমার। এই কিশোরের কাণ্ডকারখানা দেখে মুগ্ধ হয়েছেন স্বয়ং বেয়ার গ্রিলস। আধবকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

হুলা হুপিং করতে করতেই ৫০টি সিঁড়ি চড়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়ল চেন্নাইয়ের কিশোর
হুলা হুপিং করতে করতে সিঁড়ি চড়ছে আধব।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2021 | 12:17 PM

আজকাল এমনিতেই লোকজন সিঁড়ি এড়িয়ে লিফটে চলাফেরা করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। বহুতলের লিফট খারাপ হলে ত্রাহি ত্রাহি রব শুরু হয়ে যায়। আর এমন দুনিয়ায় হুলা হুপিং করতে করতে একনাগাড়ে ৫০টি সিঁড়ি চড়েছে এক কিশোর। শুধু সিঁড়ি চড়েইনি, বরং গিনেস ওয়ার্ল্ড রেকর্ড ভেঙে নিজের নতুন রেকর্ড তৈরি করেছে চেন্নাইয়ের আধব সুগুমার। এই কিশোরের কাণ্ডকারখানা দেখে মুগ্ধ হয়েছেন স্বয়ং বেয়ার গ্রিলস।

View this post on Instagram

A post shared by Guinness World Records (@guinnessworldrecords)

সবচেয়ে কম সময়ে ৫০টি সিঁড়ি চড়ার রেকর্ড গড়েছে আধব। হুলা হুপিং করতে করতেই মাত্র ১৮.২৮ সেকেন্ডে ৫০টি সিঁড়ি চড়েছে এই কিশোর। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে আধবের সিঁড়ি চড়ার ভিডিয়ো। তা দেখে অবাক হয়েছেন নেটাগরিকরা। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের তরফে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। প্রথমে এক নাগাড়ে ৩৮টি সিঁড়ি চড়েছে আধব। তারপর একটা চাতালে দৌড়ে খানিকটা এগিয়ে আবার বাকি ১২টা সিঁড়ি চড়েছে সে। ভিডিয়োতে দেখা গিয়েছে, সিঁড়ি চড়ার গতি যতই বাড়ুক, কোমরে কিন্তু ভারসাম্য বজায় রেখেই চলছে হুলা হুপিং।

আরও পড়ুন- ‘তোয়ালে ভাজা’! চিকেন ফ্রাইয়ের বদলে অনলাইন ডেলিভারিতে এল এ কী খাবার…

চেন্নাইয়ের কিশোরের ব্যালেন্স করার ক্ষমতা এবং গতি দেখে মুগ্ধ নেট দুনিয়া। অভিনব রেকর্ডের জন্য তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজ়েনরা। জানা গিয়েছে, বিগত দু’বছর ধরে হুলা হুপিং অভ্যাস করছে আধব। প্রথম থেকেই লক্ষ্য ছিল গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের খেতাব হাসিল করা। আর সেই জন্য প্রথম থেকেই শুরু হয়েছিল চূড়ান্ত পরিশ্রম। অবশেষে সাফল্য এসেছে চলতি বছর এপ্রিল মাসে। নতুন রেকর্ড গড়েছে চেন্নাইয়ের এই কিশোর। এর আগে আমেরিকার অ্যাশরিটা ফারমানের দখলে ছিল এই রেকর্ড। হুলা হুপিং করতে করতে তিনি ৫০টি সিঁড়ি চড়েছিলেন ২৩.৩৯ সেকেন্ডে।