পেশায় পুলিশ, নেশায় র‍্যাপার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জম্মু-কাশ্মীর পুলিশের তরুণ কনস্টেবল

র‍্যাপার জীবন কুমারকে তাঁর আসল নামের পরিবর্তে 'Superboy G-One' কিংবা 'Policewala Rapper'--- এই দুই নামেই বেশি চেনেন নেটিজ়েনরা। মাত্র ২৪ বছর বয়সেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছেন জম্মু-কাশ্মীর পুলিশের এই তরুণ কনস্টেবল।

পেশায় পুলিশ, নেশায় র‍্যাপার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জম্মু-কাশ্মীর পুলিশের তরুণ কনস্টেবল
জম্মু-কাশ্মীর পুলিশের তরুণ কনস্টেবল জীবন কুমার।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 22, 2021 | 6:37 PM

পেশায় পুলিশ কনস্টেবল। আর নেশায় র‍্যাপার। নেট দুনিয়ায় ঝড় তুলেছেন জম্মু-কাশ্মীর পুলিশের তরুণ কনস্টেবল জীবন কুমার। তাল-ছন্দে সকলকে শুনিয়েছেন নিজের জীবনের গল্প। আর সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে জীবন কুমারকে তাঁর আসল নামের পরিবর্তে ‘Superboy G-One’ কিংবা ‘Policewala Rapper’— এই দুই নামেই বেশি চেনেন নেটিজ়েনরা। মাত্র ২৪ বছর বয়সেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছেন জম্মু-কাশ্মীর পুলিশের এই তরুণ কনস্টেবল।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, একটি গাড়ির ভিতর বসে রয়েছেন কনস্টেবল জীবন কুমার। পরনে খাকি উর্দি। গাড়ির ভিতর বসেই চলছে র‍্যাপিং। এত সাবলীল ভঙ্গিতে র‍্যাপ করছেন এই তরুণ, দেখে মনে হচ্ছে যেন নিয়মিত স্টেজ শো করেন। র‍্যাপ করাই তাঁর পেশা। পরনে উর্দি না থাকলে কিন্তু বোঝা বেশ মুশকিল হতো। ইনস্টাগ্রামের এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও।

দেখুন জম্মু-কাশ্মীর পুলিশের তরুণ কনস্টেবল জীবন কুমারের র‍্যাপ করার ভিডিয়ো

এতদিন তো নিজে র‍্যাপ গেয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে শোনাতেন এই তরুণ কনস্টেবল। সম্প্রতি চুক্তি সই করেছেন বোহেমিয়ার মিউজিক লেবেল কালি দেনালি মিউজিকের সঙ্গে। এই সংস্থার তরফে নিঃসন্দেহে জীবন কুমারের র‍্যাপ রেকর্ড করা হবে। কে বলতে পারে তারপর হয়তো সেই র‍্যাপ ব্যবহার হতে পারে সিনেমা ইন্ডাস্ট্রিতে। বলিউডে তো এর মধ্যেই র‍্যাপ যথেষ্ট জনপ্রিয়। পাশ্চাত্যের এই মিউজিক ফর্ম জোয়া আখতারের ছবি ‘গলি বয়’- এর পর থেকে আরও জনপ্রিয় হয়েছে। হতেই পারে আগামী দিনে হয়তো বলিউডের দেখা যেতে পারে এই তরুণ কনস্টেবলকে।

আরও পড়ুন- প্রিম্যাচিওর শিশুর মাথাভর্তি চুল! একরত্তির ছবি নেটদুনিয়ায় ভাইরাল