PBKS vs CSK IPL 2024 Match Prediction: ধরমশালায় চেন্নাইয়ের বিরুদ্ধে ‘ছয়’ মারার অপেক্ষায় পঞ্জাব

Punjab Kings vs Chennai Super Kings Preview: ম্যাচ ফিট ধাওয়ান। যদিও এই ম্যাচেও নামবেনই, তা নিশ্চিত নয়। উইনিংস কম্বিনেশন ভাঙাটাও বোধ হয় চ্যালেঞ্জিং। পঞ্জাব কিংস দুর্দান্ত ফর্মে রয়েছে। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে বড় টার্গেট তাড়া করে জেতার বিশ্বরেকর্ড এখন তাদের দখলে। ইডেনে সেই ম্যাচের পর চেন্নাইয়ের মাঠে জয় আত্মবিশ্বাস আরও বাড়িয়েছে পঞ্জাবের।

PBKS vs CSK IPL 2024 Match Prediction: ধরমশালায় চেন্নাইয়ের বিরুদ্ধে 'ছয়' মারার অপেক্ষায় পঞ্জাব
Image Credit source: X
Follow Us:
| Updated on: May 05, 2024 | 12:15 AM

এ বারের আইপিএলে প্রচুর বাউন্ডারি, ওভার বাউন্ডারি হচ্ছে। পঞ্জাব কিংসের সামনে অন্যরকম ছয় মারার সুযোগ। গত ম্যাচেই মুম্বই ইন্ডিয়ান্সের রেকর্ড ছুঁয়েছে পঞ্জাব কিংস। চিপকে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে তারা। শুধু তাই নয়, টানা পাঁচ সাক্ষাতে চেন্নাইকে হারিয়েছে স্যাম কারানের নেতৃত্বাধীন পঞ্জাব। এর আগে আইপিএলের অন্যতম সফল দল চেন্নাইকে টানা পাঁচ ম্যাচে হারানোর রেকর্ড ছিল পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের।

পঞ্জাব কিংস প্রথম দিকের হোম ম্যাচগুলি খেলেছে মোহালির অদূরে মুল্লানপুরের নতুন স্টেডিয়ামে। এ বার ধরমশালায় হোম ম্যাচ খেলবে পঞ্জাব কিংস। আর এই মাঠেই রেকর্ড গড়ার সুযোগ। প্লে-অফের দৌড়ে থাকতে হলে জয় ছাড়া বিকল্প নেই পঞ্জাবের কাছে। চেন্নাইয়ের বিরুদ্ধে আজ জিতলে একদিকে যেমন প্লে-অফের দৌড়ে থাকা যাবে, তেমনই চেন্নাইকে টানা ছয় ম্যাচে হারানোর রেকর্ডও।

চোটের জন্য বেশ কিছু ম্যাচে পাওয়া যায়নি পঞ্জাব কিংসের নিয়মিত অধিনায়ক শিখর ধাওয়ানকে। দল সূত্রে খবর, ম্যাচ ফিট ধাওয়ান। যদিও এই ম্যাচেও নামবেনই, তা নিশ্চিত নয়। উইনিংস কম্বিনেশন ভাঙাটাও বোধ হয় চ্যালেঞ্জিং। পঞ্জাব কিংস দুর্দান্ত ফর্মে রয়েছে। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে বড় টার্গেট তাড়া করে জেতার বিশ্বরেকর্ড এখন তাদের দখলে। ইডেনে সেই ম্যাচের পর চেন্নাইয়ের মাঠে জয় আত্মবিশ্বাস আরও বাড়িয়েছে পঞ্জাবের।

চেন্নাই সুপার কিংস শিবিরে বেশ কিছু সমস্যা তৈরি হয়েছে। বিশেষ করে বোলিং বিভাগে। গত ম্যাচে পাওয়া যায়নি তুষার দেশপান্ডে, পাতিসা পাথিরানাকে। দীপক চাহার মাত্র দুটি ডেলিভারির পরই চোটের কারণে মাঠ ছাড়েন। মুস্তাফিজুর রহমান দেশে ফিরেছেন। দীপক চাহারের চোট। পেস আক্রমণ নিয়ে প্রবল চিন্তায় চেন্নাই শিবির। স্বস্তির খবর, এই ম্যাচ অবধি পাওয়া যাবে মাতিসা পাথিরানাকে। এখান থেকে ঘুরে দাঁড়ানোই বড় চ্যালেঞ্জ সিএসকের সামনে।