Venkatesh Iyer: আমি খুব পছন্দ করতাম… KKR তারকা ভেঙ্কটেশ আইয়ারের অন্য প্রেমের গল্প

KKR, IPL 2024: সম্প্রতি কেকেআরের পডকাস্ট নাইটস ডাগআউটে অতিথি হিসেবে এসেছিলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) এবং কেকেআরের (KKR) হেড কোচ চন্দ্রকান্ত পন্ডিত। এটি নাইটস পডকাস্টের চতুর্থ এপিসোড। সেখানে ভেঙ্কটেশ আইয়ার শুনিয়েছেন তাঁর অন্য প্রেমের গল্প।

Venkatesh Iyer: আমি খুব পছন্দ করতাম... KKR তারকা ভেঙ্কটেশ আইয়ারের অন্য প্রেমের গল্প
Venkatesh Iyer: আমি খুব পছন্দ করতাম... KKR তারকা ভেঙ্কটেশ আইয়ারের অন্য প্রেমের গল্পImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 05, 2024 | 12:01 AM

কলকাতা: বাইজ গজের এমন অনেক তারকা রয়েছেন, যাঁদের প্রথম প্রেম ক্রিকেট নয়। আবার অনেক ক্রিকেটার এমনও রয়েছেন, যাঁদের ক্রিকেটের বাইরে অন্য খেলাও বিশেষ পছন্দের। সম্প্রতি কেকেআরের পডকাস্ট নাইটস ডাগআউটে অতিথি হিসেবে এসেছিলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer) এবং কেকেআরের (KKR) হেড কোচ চন্দ্রকান্ত পন্ডিত। এটি নাইটস পডকাস্টের চতুর্থ এপিসোড। সেখানে ভেঙ্কটেশ আইয়ার শুনিয়েছেন তাঁর অন্য প্রেমের গল্প।

পেশাদার ক্রিকেটার তিনি, কিন্তু ছেলেবেলা থেকে WWE-র বড় ভক্ত ছিলেন ভেঙ্কটেশ আইয়ার। একটা সময় এমন ছিল, যদি কেউ ভেঙ্কটেশের কাছে বলতেন WWE-তে যা দেখানো হয় পুরোটাই স্ক্রিপটেড। অর্থাৎ সাজানো। তা হলে বিরাট রেগে যেতেন তিনি। নাইটস ডাগআউট পডকাস্টে নিজের WWE-র প্রতি ভালোবাসার কথা জানিয়েছেন ভেঙ্কটেশ আইয়ার। সেখানে সঞ্চালক চন্দ্রকান্ত পন্ডিতকে বলেন, ‘জানেন এই তরুণ ক্রিকেটার রেসলিং পছন্দ করে?’ নাইট কোচ তা জানতেন না। এরপর ভেঙ্কি বলেন, ‘আমার স্টোরিলাইনের জন্য ভালো লাগে।’ এরপর সঞ্চালক তাঁকে জিজ্ঞাসা করেন, ‘তার মানে তুমি জানো যে ওখানে যা দেখা যায় সত্যি নয়।’ কেকেআরের ক্রিকেটার ভেঙ্কটেশ জানান, WWE যে আসল নয় তিনি সেটা জানেন। কিন্তু, যখন কেউ তাঁকে সে কথা বলেন, তখন তাঁর খুব রাগ হয়।

জনপ্রিয় WWE তারকা আন্ডারটেকার অনেকের পছন্দের। ভেঙ্কটেশ আইয়ারও তাঁকে পছন্দ করেন। তিনি বলেন, ‘আমি আগে ভাবতাম যে পর্দায় দেখানো চরিত্রগুলি আসল। দীর্ঘ সময় ধরে আমি বিশ্বাস করতাম যে আন্ডারটেকার ৭ বার মারা গিয়েছেন এবং জীবিত অবস্থায় ফিরে এসেছেন।’

এরপর সঞ্চালক ভেঙ্কটেশকে WWE-র কয়েকটি মুভ করে দেখানোর কথা বলেন। সেখানে তিনি নাইট কোচকে যুক্ত করতে বললে সটান না করে দেন ভেঙ্কি। এরপর এক ক্রু সদস্য সেখানে আসেন। ভেঙ্কি বলেন, ‘আপনি chokeslam (রেসলিংয়ে প্রয়োগ হওয়া একটি মুখ) খেতে চান? এখানে আসুন।’ এরপর ভেঙ্কটেশ ওই ব্যক্তিকে গলায় হাত দিয়ে কোমর ধরে ওপরের দিকে তোলেন। সঞ্চালক ভেঙ্কটেশকে বলেন তাঁকে মাটিতে ফেলতে। হাসতে হাসতে ভেঙ্কটেশ নামিয়ে দেন তাঁকে। জানান, তেমনটা করলে লেগে যাবে। এরপর সেখানে থাকা সকলেই হাসতে থাকেন।