Viral Video: তালা-বন্ধ জেল থেকে কী ভাবে পালিয়ে গেল? লাইভ ডেমো করে পুলিশকে দেখাল কয়েদি

Maharashtra Police: কথায় আছে, চোর পালালে বুদ্ধি বাড়ে! কিন্তু এবার এক পুলিশ কর্মী এক চোরের বুদ্ধিমত্তার প্রমাণ পেলেন। তার কাছ থেকেই ডেমো করিয়ে দেখে নিলেন, কী ভাবে সে তালা-বন্ধ জেল থেকে পালিয়ে গিয়েছিল।

Viral Video: তালা-বন্ধ জেল থেকে কী ভাবে পালিয়ে গেল? লাইভ ডেমো করে পুলিশকে দেখাল কয়েদি
এ যেন সত্যিকারের চোর পুলিশ খেলা!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2022 | 9:57 AM

রোজ কত কী ঘটে যাহা-তাহা, এমন কেন সত্যি হয় না, আহা! না, তবে এবার অনেকটাই সত্যিই হল। জেল (Jail) থেকে কয়েদিরা (Prisoners) আখছারই পালিয়ে যায়। কিন্তু কী ভাবে তারা পালিয়ে যায়, তার কী ডেমো ভিডিয়ো কখনও করে দেখায় তারা? নৈব নৈব চ! এবার দেখাল, সোজা পুলিশকেই (Police) লাইভ ডেমো করে দেখাল এক চোর। কী ভাবে সে জেল থেকে পালিয়েছিল, তার ডেমো। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। আর সেই ভিডিয়ো দেখে পুলিশ তো অবাক, অবাক নেটপাড়ার লোকজনও।

ঘটনাটি মহারাষ্ট্রের। কয়েক দিন আগেই সেখানকার পিম্পরি-চিঞ্চওয়াডের চাকান পুলিশ স্টেশন থেকে পালিয়ে যায় একটি চোর। এদিকে পুলিশ তো ভেবে পায় না যে, জেলের গেট যেখানে লক করা রয়েছে, সেখানে কী ভাবে একটা চোর পালিয়ে গেল। জেলের গেটও তো এক্কেবারে অক্ষত অবস্থায় রয়েছে। তা যাই হোক। শেষমেশ সেই পলাতক চোরকে আবার পাকড়াও করে পুলিশ। তার পর থানায় নিয়ে তাকে। আর তারপরই দেখা যায় সেই কাণ্ড!

লক-আপের গেট ভেদ করে কী ভাবে পালিয়ে গেল সে, অপরাধীকে জিজ্ঞেস করে পুলিশ। আর তারপরই সে কী ভাবে পালিয়ে গিয়েছিল জেল থেকে, তার একটা লাইভ ডেমো করে দেখায়। আর সেই ভিডিয়ো দেখলে আপনার চক্ষু চড়কবৃক্ষে উঠবে!

দেখা গেল, জেলের গেটের ফাঁক দিয়েই গলে গেল চোরটি। না, মানে একটা বিষয়ে আপনার খটকা লাগতে পারে। এতে তার দোষ সে অতিরিক্ত রোগা নাকি জেলের গেট যাঁরা তৈরি করেছেন, তাঁরাই ফাঁকটা একটু বেশিই রেখে দিয়েছেন। এ প্রশ্ন আমার বা আপনার নয়, সেই পুলিশের মনেও অবধারিত জেগেছিল। আর চোরের দিকে অবাক নয়নে চেয়ে থাকাই সেই পুলিশ অফিসারের ধন্দ্বের বিষয়টি হাবেভাবে বুঝিয়ে দিয়েছে।

ডেমো ভিডিয়োটা যখন সেই চোর করছে, বেশ কিছুক্ষণ ফ্যালফ্যাল করে পুলিশটি ওই চোরের দিকে তাকিয়েছিল। খুবই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। লাইক আর কমেন্টের বন্যা বয়ে গিয়েছে প্রায়। পুলিশ কর্মকর্তারা পরিস্থিতি সম্পর্কে অবহিত হওয়ার পরে, এই পদ্ধতিতে সতর্ক হওয়ার জন্য সমস্ত থানায় একটি পরামর্শ পাঠানো হয়েছিল।

আরও পড়ুন: পোষ্য সারমেয়কে গুলি করার ভান মালিকের, কুকুরের নিখুঁত অভিনয়ে ভাইরাল ইনস্টাগ্রাম রিলস

আরও পড়ুন: শুয়োরের তাড়া খেয়ে খাঁচাছাড়া ভাল্লুক! ভিডিয়ো দেখে কী বলছেন নেটিজ়েনরা?

আরও পড়ুন: সামান্য আনন্দ নিয়ে এল জীবনের ঝুঁকি! বাইক স্টান্টের পরিণতি দেখে ক্ষুব্ধ নেটিজ়েনরাও