Watch: বাঁদরছানাকে পেঁচিয়ে ধরেছে বিশালাকার অজগর, বাঁচানোর চেষ্টায় অসহায় বন্ধুদের প্রাণপণ লড়াই

Viral Video Today: ব্যাপক ভাবে ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বাঁদরকে পেঁচিয়ে ধরেছে অজগর সাপটি। আক্রান্ত সেই বাঁদরটিকে বাঁচাতে প্রাণপণে লড়াই চালিয়ে যাচ্ছে ওই বাঁদরের দলের অন্যান্য সদস্যরা।

Watch: বাঁদরছানাকে পেঁচিয়ে ধরেছে বিশালাকার অজগর, বাঁচানোর চেষ্টায় অসহায় বন্ধুদের প্রাণপণ লড়াই
ভয়ঙ্কর ঘটনা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2022 | 3:21 PM

Latest Viral Video: পাইথনের থেকে খতরনাক সাপ বোধহয় এই দুনিয়ায় দ্বিতীয় আর কিছু নেই! তারা যাকে আক্রমণ করে, তার শরীরটা পেঁচিয়ে ধরে। শ্বাসরুদ্ধ করে আস্তে আস্তে গিলে ফেলে অজগর সাপেরা। তেমনই একটি ভয়ঙ্কর ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ব্যাপক ভাবে ছড়িয়ে পড়া সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বাঁদরকে পেঁচিয়ে ধরেছে অজগর সাপটি। আক্রান্ত সেই বাঁদরটিকে বাঁচাতে প্রাণপণে লড়াই চালিয়ে যাচ্ছে ওই বাঁদরের দলের অন্যান্য সদস্যরা।

ভিডিয়োতে ধরা পড়েছে, অন্যমনস্ক থাকা বাঁদরটিকে পেঁচিয়ে ধরেছিল ওই বিরাট অজগর সাপটি। তারপর তাকে গিলে খাওয়ার চেষ্টা করছিল সে। এদিকে ওই বাঁদরটিকে বাঁচাতে তার দলের অন্যান্য সদস্যরা প্রাণপণ লড়াই চালিয়ে যায়। কিন্তু লাভের লাভ তাতে কিছুই হয় না। কারণ, সাপটিও তার মুখ উঁচিয়ে বাকি বাঁদরদেরও আক্রমণ করতে থাকে।

বেশ কিছু বাঁদর সাপটিকে আঘাত করার চেষ্টা করে এবং তাদের বন্ধুকে অজগরটির করাল গ্রাস থেকে মুক্ত করতে ব্যর্থ হয়। বন্ধুকে বাঁচাতে না পেরে শেষ পর্যন্ত বাঁদররা চিৎকার শুরু করে এবং চারপাশে দৌড়তে থাকে। যখন তাদের বন্ধুকে হত্যা করা হচ্ছে কিন্তু তারা অজগরের উপর দলবদ্ধ হওয়ার চেষ্টা করেও তাকে বাঁচাতে পারে না।

কিছুতেই কিছু লাভ হয় না। বন্ধুর মৃত্যু শেষমেশ চোখের সামনেই দেখতে হয় ওই দলের অন্যান্য বাঁদরদের। ভাইরাল হওয়া ভিডিয়োতে বহু মানুষ মন্তব্য করেছেন। একজন লিখলেন, “বাঁদরটার জন্য যত কষ্ট হল, তার থেকেও বেশি কষ্ট হল তাকে বাঁচাতে না পারা অসহায় বন্ধুদের দেখে।”