Floating Biryani: ভেসে যায় আদরের বিরিয়ানি! নিজামের শহরের এই জলমগ্ন দৃশ্য দেখে নেটিজ়েনদের মন খারাপ

Viral Video: বৃষ্টিমুখর হায়দরাবাদের কয়েক দিন আগের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। দেখা গিয়েছে, বৃষ্টিতে ভেসে যাচ্ছে বিরিয়ানির হাঁড়ি, যা দেখে নেটপাড়ার লোকজনের খুব মন খারাপ!

Floating Biryani: ভেসে যায় আদরের বিরিয়ানি! নিজামের শহরের এই জলমগ্ন দৃশ্য দেখে নেটিজ়েনদের মন খারাপ
বিরিয়ানি আর হায়দরাবাদকে আলাদা করে রাখা যায় না!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 02, 2022 | 10:02 PM

হায়দরাবাদে (Hyderabad) বিগত কয়েক দিন ধরে ব্যাপক হারে বৃষ্টি (Rain) হয়েছে। আর সেই নাগাড়ে বৃষ্টির সময় হায়দরাবাদের একটি জলমগ্ন এলাকার ভিডিয়ো বিরিয়ানি-প্রেমীদের মন ভেঙে দিয়েছে। হায়দরাবাদের বৃষ্টির সঙ্গে বিরিয়ানি ভক্তদের কী যোগ, এমনটাই ভাবছেন তাই তো? আসলে হায়দরাবাদ মানেই তো বিরিয়ানি। সেখানেই বৃষ্টিতে জলমগ্ন এলাকায় ভেসে যাচ্ছে এক হাঁড়ি বিরিয়ানি (Floating Biryani)। সেই ভিডিয়ো দেখে নেটাগরিকদের বড্ড মন খারাপ! হায়দরাবাদের নবাব সাহেব কুন্তার আদিবা হোটেলের বাইরের ছবি এটি। দোকানে ঢোকার মুখেই রাখা ছিল এই বিরিয়ানির হাঁড়িটা, প্রচণ্ড বৃষ্টি এসে ভাসিয়ে নিয়ে যায়।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “কেউ তাঁর বিরিয়ানির অর্ডার না পেয়ে অখুশি হতে চলেছেন।” আপলোড হওয়ার পর থেকে এই ভিডিয়োটির এখনও পর্যন্ত ১ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। বিরিয়ানির প্রতি দোকানদারের এমন অবজ্ঞা ভাব কেন, তা নিয়ে নেটিজ়েনদের একটা বড় অংশ ক্ষোভ প্রকাশ করেছেন।

একজন ইউজ়ার লিখছেন, “না, এই বর্ষার সময়ে আমি খুব একটা বিরিয়ানি মিস করি না। আমি নিশ্চিত যে, কেউ অর্ডার করেছিল এবং দ্রুত ডেলিভারি দিতে অনুরোধ করেছিল।” আর একজন যোগ করলেন, “এ যে আমাদের ভাসমান বিরিয়ানি।”

গত শুক্রবার হায়দরাবাদে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাত হয়। তার ফলে শহরের একটা বিস্তীর্ণ অংশ জলমগ্ন হয়ে পড়ে। আইএমডি সূত্রে জানা গিয়েছে, শুক্রবার হায়দরাবাদে আপেক্ষিক আদ্রতার মাত্রা ছিল ৯১ শতাংশ।

এই খবরটিও পড়ুন

এদিকে এই ঘোর বর্ষার সময়েই আইপিএস অফিসার দীপাংশু কাবরা ট্যুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ভিডিয়োতে দেখা গিয়েছিল, এমনই বৃষ্টি হচ্ছে যে বরযাত্রীকে মাঝপথে ত্রিপল মাথায় দিয়ে বিয়েবাড়ির উদ্দেশ্যে রওনা দিতে। সেই ভিডিয়োও খুব ভাইরাল হয়েছিল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla