Viral Video: সাইকেল থেকে পড়ে গেল একরত্তি, কান্না নয়, বদলে নাচতে শুরু করল সে

Viral Video: সাইকেল থেকে আচমকা পড়ে যায় একটি ছোট্ট ছেলে। কিন্তু তাকে এক ফোঁটাও কাঁদতে দেখা যায়নি। সাহসী ছেলেটা উঠে পড়েই নাচতে আরম্ভ করে দেয়।

Viral Video: সাইকেল থেকে পড়ে গেল একরত্তি, কান্না নয়, বদলে নাচতে শুরু করল সে
একেই বলে অ্যাটিটিউড! সঠিক অ্যাটিটিউড।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 01, 2022 | 10:18 AM

এক বিশেষ কারণে ছোট্ট একটি ছেলের ভিডিয়ো ইন্টারনেটে খুব ভাইরাল হয়েছে। এখন আপনি জিজ্ঞেস করবেন, কী এমন রয়েছে সেই ভিডিয়োতে? দেখা গেল, সাইকেল থেকে পড়ে গেল ওই একরত্তি। আর ছোট একটা ছেলে সাইকেল থেকে পড়ে গেলে তো কাঁদবে, ব্যথায় ছটফট করবে। কিন্তু না, এসবের সে কোনওটাই করেনি। বরং, উঠেই সে নাচতে আরম্ভ করে দেয়, যা দেখে নেটপাড়ার লোকজন অবাক হয়ে গিয়েছেন।

ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন আইএএস অফিসার অবনীশ শরন। ভিডিয়োটি এতটাই ভাইরাল হয়েছে যে তার ভিউ কয়েক লক্ষ ছাপিয়ে গিয়েছে। আর নেটিজ়েনরাও এই ছেলেটির জোশ দেখে একপ্রকার অবাক হয়ে গিয়েছেন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, সাইকেল চালাচ্ছে একরত্তি। কিছুক্ষণ পরেই সে সাইকেল থেকে পড়ে যায়। এরকম কোনও বাচ্চার সঙ্গে হলে সে কাঁদবে। কিন্তু এই ছোট্ট ছেলেটাকে দেখা গেল, মাটিয়ে পড়ে যাওয়ার পর কিছুক্ষণ পরিস্থিতিটার সঙ্গে সামাল দিতে। তারপরেই আবার উঠে পড়ে রীতিমতো নাচ শুরু করে দিল সে, যা দেখে নেটপাড়ার লোকজনের চক্ষু চড়কবৃক্ষে উঠেছে।

এই খবরটিও পড়ুন

অবনীশ শরন এই ভিডিয়ো শেয়ার করে তার ক্যাপশনে লিখছেন, “কখনও মনোভাব গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়ায়।” নেটিজ়েনরাও এই ভিডিয়ো দেখে নানাবিধ মন্তব্য করেছেন। কেউ এই একরত্তিকে স্মার্ট বলেছেন। কেউ আবার বলেছেন, “সাফল্যের সঙ্গে সঙ্গেই ব্যর্থতাকেও এরকম ভাবে উদযাপন করতে হয়।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla