কলকাতার পর হাওড়া! জমা জলে পড়ে থাকা বিদ্যুতের তারে পা, মৃত্যু ১৪ বছরের কিশোরের

পুলিশ (Howrah Police) জল থেকে তুলে তাকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

কলকাতার পর হাওড়া! জমা জলে পড়ে থাকা বিদ্যুতের তারে পা, মৃত্যু ১৪ বছরের কিশোরের
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: May 13, 2021 | 9:13 PM

হাওড়া: কলকাতার পর এবার হাওড়া (Howrah)। ফের জমা জলে তড়িদাহত হয়ে মৃত্যু হল এক কিশোরের। হাওড়ার শিবপুর জগৎনারায়ণ রায়চৌধুরী ঘাট রোডে ইউসুফ খান (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয় বৃহস্পতিবার। প্রত্যক্ষদর্শীদের দাবি, রাস্তায় জমা জলে পড়ে রয়েছিল বিদ্যুতের ছেঁড়া তার। সেই তারে পা লাগতেই ছিটকে পড়ে ইউসুফ। ফরাক্কার ঋষভের মতই মর্মন্তুদ পরিণতি হয় তাঁরও।

গত মঙ্গলবার বেলা বাড়তেই কালো মেঘে ছেয়ে গিয়েছিল আকাশ। তুমুল বৃষ্টি, সঙ্গে ঘন ঘন বাজ পড়ার শব্দ। ফরাক্কার ঋষভ মণ্ডল সে সময় কলকাতার রাজভবনের সামনে দিয়ে বাড়ি ফিরছিলেন। সে সময় বিদ্যুতের তারে পা লেগে জলের মধ্যেই লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: দুই মেদিনীপুর, পশ্চিম বর্ধমানের পরিস্থিতি উদ্বেগজনক, দেখুন সংক্রমণের জেলাওয়াড়ি ছবি

৪৮ ঘণ্টার মধ্যেই সেই স্মৃতি ফেরাল হাওড়ার ইউসুফের মৃত্যু। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ ইউসুফ রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল। রাস্তার জমা জলে পড়ে ছিল বিদ্যুতের তার। সেই তার পায়ে লাগতেই ছিটকে গিয়ে পাশের বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায় সে। খবর পেয়ে পুলিশ, দমকল কর্মী ও বিদ্যুৎ দফতরের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। এলাকার বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। পুলিশ জল থেকে তুলে তাকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। কী ভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।