Crime News: ২ ছেলেকে জীবিত দেখে বেরিয়েছিলেন, ফিরে এসে একজনের রক্তমাখা দেহ দেখলেন মা-বাবা

Alipurduar: পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বাগানের মিডিল লাইনের বাসিন্দা শোভান আনসারীর (৩৫) সঙ্গে তাঁর ভাই জামিন আখতার (২৫)বচসা বাধে। অভিযোগ, এরপরই শোভানের উপর ঘাস কাটার ধারাল অস্ত্র দিয়ে হামলা করে তার ভাই জামিন আখতার।

Crime News: ২ ছেলেকে জীবিত দেখে বেরিয়েছিলেন, ফিরে এসে একজনের রক্তমাখা দেহ দেখলেন মা-বাবা
মৃত্যু দাদারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2024 | 6:24 PM

আলিপুরদুয়ার: মা-বাবা বাড়ি ছিলেন না। বেরনোর আগে দুই ছেলেকে দেখে গিয়েছিলেন। তবে ফিরে এসে এক ছেলেকে এভাবে দেখবেন ভাবননি। রক্তাক্ত অবস্থায় উদ্ধার হল বড় ছেলের দেহ। বাড়ি এসে জানলেন, ভাই ও দাদার মধ্যে তুমুল বচসা হচ্ছিল। অভিযোগ, তার জেরেই ধারাল অস্ত্র দিয়ে একের পর এক কোপ দাদাকে। আঘাতের জেরে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন দাদা। মৃত্যু হয় তাঁর। অভিযুক্ত ভাই পলাতক। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের কালচিনি বিচ চা বাগানে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বাগানের মিডিল লাইনের বাসিন্দা শোভান আনসারীর (৩৫) সঙ্গে তাঁর ভাই জামিন আখতার (২৫)বচসা বাধে। অভিযোগ, এরপরই শোভানের উপর ঘাস কাটার ধারাল অস্ত্র দিয়ে হামলা করে তার ভাই জামিন আখতার। এ ঘটনায় গুরুতর জখম শোভানকে তড়িঘড়ি লতাবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অপরদিকে এ ঘটনায় পলাতক মৃতের ভাই। পুলিশ সূত্রে খবর, শোভানের বাবা মা সকাল হতেই কাজে বেরিয়ে গিয়েছিল। সেই সময় দুই ভাইয়ে বচসা বাধে এবং ভাইয়ের হাতে খুন হয় দাদা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।