Bankura Bike Blast: বাইকে হঠাৎ বিস্ফোরণ, মৃত্যু আরোহীর, ‘কী ধামাচাপা দেওয়া হচ্ছে?’ বড়সড় প্রশ্ন তুললেন শুভেন্দু অধিকারী

Blast in Bike: এক্স হ্যান্ডেলে শুভেন্দু অধিকারীর অভিযোগ, পুলিশ ঘটনা ধামাচাপা দিতে দ্রুততার সঙ্গে, গোপনে দেহ পুড়িয়ে ফেলার চেষ্টা করছে। এই ঘটনার সঙ্গে শাসক দলের যোগ থাকা অভিযোগও তুলেছেন শুভেন্দু অধিকারী।

Bankura Bike Blast: বাইকে হঠাৎ বিস্ফোরণ, মৃত্যু আরোহীর, 'কী ধামাচাপা দেওয়া হচ্ছে?' বড়সড় প্রশ্ন তুললেন শুভেন্দু অধিকারী
প্রতীকী ছবিImage Credit source: Meta AI
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2024 | 6:26 AM

বাঁকুড়া: বাইকেই ছিল বিস্ফোরক! বাঁকুড়ার শালতোড়ায় ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু হল এক বাইক আরোহীর। শুক্রবার জয়দেব মণ্ডল নামে এক বাইক আরোহীর মৃত্যু হয়। তিনি বাইকে চেপে শালতোড়া থানার লাপাহাড়ি এলাকা দিয়ে যাচ্ছিলেন। সেই সময় এই বিস্ফোরণ ঘটে। তাঁর বাড়ি শালতোড়া থানারই ঝনকা এলাকায়। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা প্রথমে শালতোড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। পরে তাঁকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনা নিয়েই প্রশ্ন তুলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

কীভাবে এই বিস্ফোরণ ঘটল? ওই ব্যক্তি বাইকে করে বিস্ফোরক বহন করছিলেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। তবে নন্দীগ্রামের বিধায়কের দাবি, এর সঙ্গে আসলে অবৈধ খননকার্যের যোগ আছে। পুলিশ ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে বলেও দাবি করেছেন তিনি।

এই খবরটিও পড়ুন

এক্স হ্যান্ডেলে ঘটনাস্থলের একটি ছবি পোস্ট করেছেন শুভেন্দু। তাঁর অভিযোগ, এলাকায় বেআইনি খননকাজের জন্য ওই ব্যক্তি বাইকে করে ডিনামাইট বহন করছিলেন, তাতেই ওই বিস্ফোরণ ঘটে। এক্স হ্যান্ডেলে শুভেন্দু অধিকারীর অভিযোগ, পুলিশ ঘটনা ধামাচাপা দিতে দ্রুততার সঙ্গে, গোপনে দেহ পুড়িয়ে ফেলার চেষ্টা করছে। এই ঘটনার সঙ্গে শাসক দলের যোগ থাকা অভিযোগও তুলেছেন শুভেন্দু অধিকারী। একই অভিযোগ তুলেছেন স্থানীয় বিজেপি বিধায়ক চন্দনা বাউরীও। তবে এলাকার তৃণমূল নেতৃত্ব এখনও এই ইস্যুতে মুখ খোলেনি।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)