Bankura: ভিক্ষা করার নামে গৃহস্থের বাড়ি ঢুকে চুরি? যাযাবর মহিলার কাছে পাওয়া গেল সোনার গয়না

Theft Case: কী উদ্দেশ্য নিয়ে ওই মহিলা বাড়ির ভিতরে ঢুকে পড়েছিল, সেই সব বিষয়গুলি খতিয়ে দেখছেন কোতুলপুর থানার পুলিশকর্মীরা।

Bankura: ভিক্ষা করার নামে গৃহস্থের বাড়ি ঢুকে চুরি? যাযাবর মহিলার কাছে পাওয়া গেল সোনার গয়না
গ্রেফতার যাযাবর মহিলা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 4:48 PM

বাঁকুড়া: ভিক্ষা করার নাম করে ভরদুপুরে চুরি করতে গিয়ে গ্রেফতার যাযাবর মহিলা। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার কোতুলপুর থানা এলাকার জলিঠ্যা গ্রামে। কোলে সন্তান। তাকে সঙ্গে নিয়েই শনিবার দুপুরে জলিঠ্যা গ্রামের এক বাড়িতে ভিক্ষা করতে গিয়েছিল অভিযুক্ত মহিলা। সেই সময়েই ওই মহিলা চুরির চেষ্টা করে বলে অভিযোগ। কিন্তু শেষ পর্যন্ত তাতে সফল হল না। বাড়ির লোকেদের নজরে পড়ে যায় গোটা বিষয়টি। আর তারপরই তাকে আটকে রেখে খবর দেওয়া হয় পুলিশে। কোতুলপুর থানার পুলিশ এসে ওই মহিলাকে গ্রেফতার করে নিয়ে যায় থানায়। রবিবার অভিযুক্ত মহিলাকে বিষ্ণুপুর আদালতে পেশ করেছে পুলিশ। কী উদ্দেশ্য নিয়ে ওই মহিলা বাড়ির ভিতরে ঢুকে পড়েছিল, সেই সব বিষয়গুলি খতিয়ে দেখছেন কোতুলপুর থানার পুলিশকর্মীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল জলিঠ্যা গ্রামে নিজের শিশু সন্তানকে কোলে নিয়ে একটি বাড়িতে ভিক্ষা করতে গিয়েছিল ওই মহিলা। সেখান থেকে ভিক্ষাও দেওয়া হয়েছিল ওই যাযাবর মহিলাকে। এরপর গৃহস্থ কিছুটা অন্যমনস্ক হয়ে পড়েছিল। বাড়ির সদর দরজাও খোলা ছিল। সেই সুযোগে বাড়ির ভিতরে ঢুকে পড়েছিল ওই মহিলা। বাড়ির লোকেদের সন্দেহ, চুরি করার জন্যও ওই মহিলা বাড়িতে ঢুকেছিল। যদিও শেষ পর্যন্ত কাজ হাসিল করতে পারেনি ওই মহিলা। বিষয়টি গৃহস্থের নজরে আসতেই ওই মহিলাকে ধরে ফেলেন তাঁরা। আশপাশের প্রতিবেশীরাও জড়ো হয়ে যান সেখানে। খবর পাঠানো হয় স্থানীয় থানায়। এরপর পুলিশ এসে ওই মহিলাকে পুলিশের হাতে তুলে দেন স্থানীয় বাসিন্দারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতর নির্দিষ্ট কোনও ঠিকানা নেই। ঘুরিয়ে ফিরিয়ে ওই মহিলা বিভিন্ন স্টেশনে থাকে। এক জায়গায় খুব বেশিদিন থাকে না বলেও জানতে পেরেছে পুলিশ। এদিকে চুরির কাজে এই মহিলার সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কি না, সেই সব দিকগুলিও খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ওই মহিলার থেকে বেশ কিছু গয়নাও পাওয়া গিয়েছে।