Bankura Poster: জিতেও শান্তি নেই তৃণমূলে, পুরপ্রধানের নামে ভয়ঙ্কর অভিযোগ তুলে দলের সদস্যরাই ফেললেন পোস্টার

Bankura: বিষ্ণুপুর পুরসভার ১৯ টি আসনের মধ্যে ১৩ টি আসন পেয়েছে তৃণমূল। ওই পুরসভায় এখনও বোর্ড গঠন হয়নি। দলের তরফে ঘোষণা করা হয়নি পুরপ্রধান বা উপ পুরপ্রধানের নাম।

Bankura Poster: জিতেও শান্তি নেই তৃণমূলে, পুরপ্রধানের নামে ভয়ঙ্কর অভিযোগ তুলে দলের সদস্যরাই ফেললেন পোস্টার
পুর প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 12:41 PM

বাঁকুড়া: পুরভোটের সময় থেকেই উত্তপ্ত রয়েছে বাঁকুড়া। প্রথমে অপছন্দের প্রার্থী তালিকা, তারপর ভোটের ফলপ্রকাশ। এখন আবার পোস্টার বিতর্ক। কী নিয়ে হয়েছে জলঘোলা? সোশ্যাল মিডিয়ায় পুরপ্রধানের নামে দুর্নীতির অভিযোগ তুলে শহরজুড়ে লিফলেট বিলি করল শাসকদল।

‘পুরপ্রধান গৌতম গোস্বামীকে মানছি না মানব না’। এই পোস্টার ও লিফলেট বিলির পর ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়ার বিষ্ণুপুরে। মঙ্গলবার সকালে বিষ্ণুপুরের বিভিন্ন রাস্তায় এইধরনের পোস্টার ও লিফলেট পড়ে থাকতে দেখেন স্থানীয় মানুষ। দিন কয়েক আগেও একই ঘটনা ঘটেছিল। সেখানে ‘বহিরাগত’ তকমা দিয়ে অর্চিতা বিদকে পুরপ্রধান হিসাবে ‘মানছি না’ লেখা পোস্টার পড়েছিল বিষ্ণুপুরে। পুরসভায় ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা পাওয়ার পর এভাবে একের পর এক পোস্টার ও লিফলেটকান্ডে রীতিমত অস্বস্তিতে তৃণমূল শিবির।

বিষ্ণুপুর পুরসভার ১৯ টি আসনের মধ্যে ১৩ টি আসন পেয়েছে তৃণমূল। ওই পুরসভায় এখনও বোর্ড গঠন হয়নি। দলের তরফে ঘোষণা করা হয়নি পুরপ্রধান বা উপ পুরপ্রধানের নাম। কিন্তু কেউ বা কারা তার আগেই সোশ্যাল মিডিয়ায় নব নির্বাচিত পুরপ্রধানের নাম হিসেবে গৌতম গোস্বামীর কথা প্রচার করতে শুরু করে। এরপর পোস্ট ভাইরাল হতেই ওই প্রার্থীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলা হয়। তারপর বিষ্ণুপুর শহরের রাস্তায়-রাস্তায় লিফলেট ছড়িয়ে দেওয়া হয়।

বিষ্ণুপুর নাগরিক সমাজের নামে ছাপানো এই পোস্টারে লেখা রয়েছে গৌতম গোস্বামী বিগত পুরবোর্ডের বিভিন্ন দুর্নীতির সঙ্গে যুক্ত। পাশাপাশি তাঁকে ‘ডিগবাজির মহানায়ক’ বলেও উল্লেখ করা হয়েছে লিফলেটে । ওই লিফলেটে গৌতম গোস্বামীকে পুরপ্রধান হিসাবে মানছি না বলেও দাবি করা হয়েছে।

আজ সকালে বিষ্ণুপুরের বিভিন্ন রাস্তায় এই পোস্টার ও লিফলেট মেলায় স্বাভাবিক ভাবেই অস্বস্তিতে ঘাসফুল নেতৃত্ব। গৌতম গোস্বামীর দাবি এই লিফলেটের সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। তাঁর বিরুদ্ধে তোলা দুর্নীতির অভিযোগও অস্বীকার করেছেন গৌতম গোস্বামী। তৃণমূল নেতৃত্বের দাবি বিরোধীরা এই পোস্টার দিয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। বিজেপি অভিযোগ অস্বীকার করে এই ঘটনার পিছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দের দিকেই আঙুল তুলেছে।

আরও পড়ুন: Galda Prawn: এ যেন দুয়ারে গলদা! গঙ্গাঘাটে নেমে ২-৩ কেজি চিংড়ি তুলে নিলেন এলাকাবাসী

আরও পড়ুন: Nadia: গা পাকিয়ে উঠছে বমি, সঙ্গে পেট ব্যথা, রান্না করা মাংসের দিকে তাকাতেই আঁতকে উঠল গোটা পরিবার