Bankura: স্কুলে যাওয়ার পথে ক্লাস সেভেনের মেয়েটাকে…, পুলিশ তুলে নিয়ে গেল এলাকার দুই ‘দাদাকে’

Bankura: আরজি কর আবহে উত্তাল গোটা রাজ্য। প্রশ্নের মুখে রাজ্যের নারী নিরাপত্তা, প্রশ্নের মুখে পুলিশের ভূমিকা। হাইকোর্ট থেকে সুপ্রিম কোর্ট, উত্তাল সর্বত্রই। রাজনৈতিক মহলেও জোরদার চাপানউতোর। এরইমধ্যে এবার এ ঘটনা নিয়ে নতুন চর্চা।

Bankura: স্কুলে যাওয়ার পথে ক্লাস সেভেনের মেয়েটাকে…, পুলিশ তুলে নিয়ে গেল এলাকার দুই ‘দাদাকে’
ধৃতদের তোলা হচ্ছে আদালতে Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 1:23 PM

বাঁকুড়া: স্কুল যাওয়ার পথে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে কটুক্তি করার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করল বাঁকুড়ার জয়পুর থানার পুলিশ। গত শনিবার স্কুলে যাওয়ার পথে ফাঁকা রাস্তায় সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে দুই যুবক কটুক্তি করে বলে অভিযোগ। ছাত্রীর পরিবারের তরফে অভিযোগ দায়ের হওয়ার পর  শনিবারই অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাপা উত্তেজনা। দোষীদের কঠোর শাস্তির দাবিও উঠেছে। 

আরজি কর আবহে উত্তাল গোটা রাজ্য। প্রশ্নের মুখে রাজ্যের নারী নিরাপত্তা, প্রশ্নের মুখে পুলিশের ভূমিকা। হাইকোর্ট থেকে সুপ্রিম কোর্ট, উত্তাল সর্বত্রই। রাজনৈতিক মহলেও জোরদার চাপানউতোর। রোজই শাসকের উপর চাপ বাড়িয়ে চলেছে বিরোধীরা। জোরকদমে তদন্ত চালাচ্ছে সিবিআই। এরইমধ্যে বিগত কয়েকদিনে রাজ্যের নানা প্রান্ত থেকে লাগাতার এসেছে নারী নির্যাতনের খবর। এবার বাঁকুড়ার এই খবর নিয়ে শুরু হয়েছে নতুন চর্চা।   

এই খবরটিও পড়ুন

অভিযোগ, গত শনিবার স্কুলে যাওয়ার সময় ফাঁকা রাস্তায় সপ্তম শ্রেণীর এক ছাত্রীর পথ আটকায় দুই যুবক। রাস্তার মাঝে ওই ছাত্রীকে বিভিন্ন ধরনের কটূক্তি করে উত্যক্ত করতে থাকে। ঘটনার খবর পেয়ে জয়পুর থানার পুলিশ ঘটনাস্থলে গেলে তার আগেই দুই যুবক ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। পরে ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে জয়পুর থানার পুলিশ দুই যুবককেই গ্রেফতার করে। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতা ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। এদিন ধৃতদের বিষ্ণুপুর মহকুমা আদালতে পেশ করা হচ্ছে।