ভাঙড়ে আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকির বাড়ির অদূরেই বোমা উদ্ধার, শুরু চর্চা

Bhangar: বিধায়কের অভিযোগ, ভোটের পর শাসক দলের থেকে একাধিক বার হুমকি পেয়েছেন তিনি।

ভাঙড়ে আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকির বাড়ির অদূরেই বোমা উদ্ধার, শুরু চর্চা
তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2021 | 11:10 AM

দক্ষিণ ২৪ পরগনা: ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকির ভাড়া বাড়ির ঢিল ছোড়া দূরত্বে বোমা উদ্ধার। বুধবার গভীর রাতে বিধায়কের ভাড়া বাড়ির ১০০ মিটারের মধ্যে বোমা মজুত করা হয় বলে অভিযোগ। তির তৃণমূলের দিকে।

বুধবার ভাঙড়ের মাঝেরআইটে রাত কাটান ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। অভিযোগ, মাঝরাতে কে বা কারা তাঁর ভাড়া করা বাড়ির পাশেই বোমা মজুত করে চলে যায়। বৃহস্পতিবার সকালে স্থানীয় সাধারণ মানুষ বোমা পড়ে থাকতে দেখে কাশীপুর থানায় খবর দেন। পুলিশ গিয়ে বোমাগুলি উদ্বার করে।

বিধায়কের অভিযোগ, ভোটের পর শাসক দলের থেকে একাধিক বার হুমকি পেয়েছেন তিনি। তাঁর কথায়, “আমি এই এলাকায় থেকে সাধারণ মানুষের পরিষেবা দেওয়ার জন্য ঘর ভাড়া করেছি। সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ করছি। তা সহ্য করতে না পেরেই কিছু দুষ্কৃতী এসব কাজ করছে। আমি রীতিমতো আতঙ্কে আছি। পুলিশকে নিরপেক্ষ তদন্ত করার জন্য অনুরোধ করব।”

যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ঘটনা প্রসঙ্গে এলাকার তৃণমূল কংগ্রেস নেতা আরাবুল ইসলাম বলেন, “বিধায়ক পরিকল্পনা মাফিক এসব করছে। এলাকা উতপ্ত করার জন্য করছে।” এলাকায় বোমা উদ্ধার নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। তা নিয়ে উত্তপ্ত এলাকা। আরও পড়ুন: পকেটে ছিল ছোট্ট কয়েন, মূল্য কয়েক কোটি! জানতেই ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার যুবক